অধ্যক্ষের প্রাণ গেলো ট্রেনে কাটা পড়ে

জাতীয় রাজধানী

নিজস্ব প্রতিবেদক : ট্রেনে কাটা পড়ে মগবাজার ইস্পাহানি স্কুল অ্যান্ড কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নীরোদ বরণ রায় (৬০) মারা গেছেন। রাজধানীর কারওয়ান বাজার শুঁটকি পট্টি এলাকায় রেললাইন দিয়ে হেঁটে মগবাজারের দিকে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তির আত্মীয় স্বপন রায় জানান, কারওয়ান বাজার শুঁটকি পট্টি এলাকায় রেললাইন দিয়ে হেঁটে মগবাজারের দিকে যাচ্ছিলেন নীরোদ বরণ রায়। কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন তিনি। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহতের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার দেবাপুরে। বাবার নাম হরনাথ রায়। বর্তমানে রাজধানীর কল্যাণপুরে পরিবার নিয়ে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *