অনির্দিষ্টকালের জন্য আটকে গেল শাহরিন-রায়ানের বিয়ে

বিনোদন

ডেস্ক রিপোর্ট: গত ১৯ ফেব্রুয়ারি রাজধানীর সোনাগাঁও হোটেলে আংটি বদল সেরেছেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী তথা লাক্স তারকা ফারিয়া শাহরিন। পাত্র মাহফুজ রায়ান। থাকেন ধানমন্ডিতে। চাকরি করেন একটি কুরিয়ার সার্ভিসে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে হয়েছিল শাহরিন ও রায়ানের বাগদান।

অভিনেত্রীর পরিকল্পনা ছিল, ফের কোনো একটি অভিজাত হোটেলে অনুষ্ঠান করে ঢাকঢোল পিটিয়ে বিয়ে করবেন। কিন্তু সে গুড়ে বালি। করোনার দ্বিতীয় ঢেউ এসে ভেস্তে দিয়েছে শাহরিনের সব পরিকল্পনা। অনির্দিষ্টকালের জন্য আটকে গেছে রায়ানের সঙ্গে তার বিয়ে।

শাহরিনের সঙ্গে তার হবু স্বামী রায়ানের সম্পর্ক বহুদিনের। বাগদানের আগে দীর্ঘ চার বছর ধরে চলেছে তাদের প্রেমপর্ব। এ জুটির বাগদানের খবর প্রকাশ হলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন, শাহরিন বোধহয় গোপনে বিয়ে করে ফেলেছেন।

সম্প্রতি ফেসবুক লাইভে সেই বিষয়টি পরিষ্কার করেন অভিনেত্রী। তিনি বলেন, ‘আমি এখনো মা-বাবার বাড়িতে আছি। আমাদের কেবল আংটি বদল হয়েছে। এটাকে বলে এনগেজমেন্ট। বিয়ে মানে কবুল বলা, স্বামীর বাড়িতে যাওয়া, বিশাল দায়িত্ব। অনেকে বিয়ে আর এনগেজমেন্টের পার্থক্য না বুঝেই গুজব রটাচ্ছেন।’

এদিকে ফারিয়া শাহরিন বর্তমানে রয়েছেন মালদ্বীপ আছেন। অবসর কাটাতে গেছেন সেখানে। মালদ্বীপের সমুদ্রসৈকতে ঘোরাঘুরির একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন এই সুন্দরী। কিন্তু লকডাউন শুরু হওয়ায় আপাতত তিনি দেশে ফিরতে পারছেন না।

মালদ্বীপে যাওয়ার আগে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন ফারিয়া শাহরিন। সম্প্রতি দর্শকপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন তিনি। এখানে ফারিয়া অভিনীত ‘অন্তরা’ চরিত্রটি দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে। বর্তমানে সবাই তাকে এ নামেই ডাকছে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। এরপর বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। সেই থেকে তিনি নিয়মিত বিজ্ঞাপনচিত্র ও নাটকে অভিনয় করছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *