অনিয়ম ছাড়াই ঝালকাঠি এলজিইডিতে শত শত কোটি টাকার উন্নয়ন

সারাবাংলা

মো. মাসুম খান, ঝালকাঠি থেকে : কোন রকম দুর্নীতি ও অনিয়ম ছাড়াই ঝালকাঠি এলজিইডিতে শত শত কোটি টাকার উন্নয়ন কাছ বাস্তবায়ন হচ্ছে। এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোঃ রুহুল আমিন ২০১৭ সালে ঝালকাঠিতে যোগদানের পর আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি’র নির্দেশনায় তিনি জেলাজুড়ে সড়ক, কালভার্ট নির্মাণের মাধ্যমে যাতায়াতের সহজ নেটওয়ার্ক তৈরি করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
বর্তমানে সরকারের নির্দেশনায় ইজিপি টেন্ডার কার্যক্রমের মাধ্যমে উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে। এর ফলে দেশের যে কোন স্থানে থেকে ইজিপি টেন্ডারে ঠিকাদারগণ অংশ গ্রহণ করতে পারছেন। সকল বিজ্ঞপ্তি বহুল প্রচারিত জাতীয় ও স্থানীয় পত্রিকায় প্রকাশ করা হয়। ইতিমধ্যে নির্বাহী প্রকৌশলী মোঃ রুহুল আমিনের প্রত্যক্ষ তত্ত্বাবধানে জেলায় ৪ থেকে ৫’শ কোটি টাকার বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন অথবা বাস্তবায়িত হচ্ছে।
এদিকে একটি স্বার্থান্বেষী মহল নির্বাহী প্রকৌশলী মোঃ রুহুল আমিনের কাছ থেকে অবৈধ সুবিধা আদায় করতে না পেরে বিভিন্ন ভূয়া ফেসবুক আইডির মাধ্যমে এলজিইডির ভাবমূর্তি ক্ষুন্ন করার উদ্যেশে মিথ্যা অপপ্রচার চালাচ্ছ। তবে এই মিথ্য অপপ্রচার সাধারণ মানুষসহ সংশ্লিষ্ট কেউই আমলে নিচ্ছন না।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *