অন্তরঙ্গ দৃশ্যের জেরে অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন

বিনোদন ডেস্ক : গত ৯ ডিসেম্বর ভারতের চেন্নাইয়ের এক  হোটেল থেকে উদ্ধার হওয়া তামিল টেলিভিশন অভিনেত্রী ভি. জে. চিত্রার মৃত্যুকে প্রথমে আত্মহত্যা মনে করেছিল পুলিশ। কিন্তু মঙ্গলবার (১৫ ডিসেম্বর) এ ঘটনায় নতুন মোড় এসেছে। কারণ আত্মহত্যার প্ররোচনার অভিযোগে চিত্রার স্বামী হেমন্তকে গ্রেপ্তার করেছে তামিল নাড়ুর পুলিশ। সংবাদ সংস্থা এএনআই এ তথ্য জানিয়েছে।

ভারতের আরেকটি সংবাদমাধ্যমে চিত্রার মা অভিযোগ করেছেন—টিভি সিরিয়ালে মেয়ের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা নিয়ে আপত্তি ছিল হেমন্তর। এই নিয়ে অশান্তি লেগেই থাকত। আর হেমন্তই চিত্রাকে খুন করেছে। তবে প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, আত্মহত্যা হিসেবে তদন্ত শুরু করেছে তারা। আর হেমন্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ হেমন্ত স্বীকার করেছেন, অশান্তির জেরে চিত্রাকে তিনি ধাক্কা দিয়েছিলেন।

টাইমস অব ইন্ডিয়াকে এক পুলিশ অফিসার বলেন—আমরা হোটেলের সিসি টিভি ফুটেজ সংগ্রহ করেছি। তাতে দেখা যায়, ওই দিন রাত দেড়টায় হোটেলে প্রবেশ করেন চিত্রা। রাত ২টা ১০ মিনিটে হেমন্তকে তার গাড়ির পাশে হাঁটতে দেখা যায়। হেমন্ত হোটেল রুমে ফিরে আসার পর কী ঘটেছিল তা জানাতে অস্বীকৃতি জানিয়েছেন তিনি।

২৮ বছর বয়েসি চিত্রা তামিল টেলিভিশন জগতের বেশ জনপ্রিয় মুখ। অভিনয়ের পাশাপাশি সঞ্চালনা ও নাচের জন্যও প্রসিদ্ধ ছিলেন তিনি। একাধিক টেলিভিশন চ্যানেলে দক্ষভাবে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন এই অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিক ‘পান্ডিয়ান স্টোরস’ নামে টিভি সিরিয়ালের শুটিং ইভিপি ফিল্ম সিটিতে করছিলেন চিত্রা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *