অপরাধ বাড়লেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে : র‌্যাব মহাপরিচালক

জাতীয় সারাবাংলা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-এর মহাপরিচালক চৌধুরি আবদুল্লাহ আল মামুন বলেছেন, ধর্ষণের ঘটনা সংগঠিত হয়েছে কিন্তু আসামিদের গ্রেফতার করা হয়নি এমন ঘটনা আমরা পাইনি। ধর্ষকের বিরুদ্ধে যে সব আইনগত ব্যবস্থা গ্রহন করা দরকার আমরা তাদের বিরুদ্ধে সেই ব্যবস্থা নিয়েছি। ধর্ষণ রোধে আইন শৃঙ্খলা বাহিনীর র‌্যাব, পুলিশ ও প্রশাসন সকলেই আমরা একযোগে কাজ করছি। বিভিন্ন সময়ে নানা ধরনের অপরাধ বাড়ে। তাই অপরাধ বাড়লেই যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। ধর্ষনকারীরা কেউই ছাড় পাবে না।
মঙ্গলবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
অন্য এক প্রশ্নের জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, পুরান ঢাকার সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের বিরুদ্ধে যেসব আইনগত ব্যবস্থা গ্রহন করা দরকার সেগুলো করা করে। এটি একটি সমসাময়িক প্রক্রিয়া। সরকার আইন পরিপন্থি যেকোন কাজের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিশ্চিত করে। তাই তাদের বিরুদ্ধে ও যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।
এর আগে র‌্যাব মহাপরিচালক হেলিকাপ্টার যোগে টুঙ্গিপাড়া পৌছে জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফতেহা পাঠ করে বঙ্গবন্ধু সহ ১৫ আগষ্টে নিহত তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাযাত করেন। এসময় উপস্থিত ছিলেনÑ র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান ( র‌্যাব ) সদর দফতরের এডিজি এডমিন মোহাম্মদ ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৮ বরিশালের সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব-৮ তাজুল ইসলাম, গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা পুলিশ সুপার সাইদুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন, টুঙ্গিপাড়া ইউএনও নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) দিদারুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস সহ প্রমুখ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *