অবশেষে জলাবদ্ধতা থেকে মুক্তি পাচ্ছেন দেলপাড়াবাসী

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট: নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার দেলপাড়াবাসী প্রায় ১ যুগের বেশি সময় ধরে রাস্তার অভাবে দুর্ভোগে সময় পার করেছেন। গতকাল বুধবার (২৭ শে অক্টোবর) অবশেষে রাস্তাটির সংস্কার কাজ শরু হয়। এতে অবসান হতে চলেছে এলাকাবাসীর দীর্ঘদিনের দুর্ভোগ। এজন্য আমরা অনেক খুশি বলে জানান একজন স্থানীয় বাসিন্দা।

তিনি আরো বলেন, সামান্য বৃষ্টি হলেই এলাকায় সৃষ্টি হতো জলাবদ্ধতা। হাটু সমান পানি ডিঙ্গিয়ে চলাচল করতে হতো কিন্তু আজ আমরা সে দুরাবস্থা থেকে মুক্তি পেতে চলেছি। এলাকাবাসীর দুরবস্থা দেখে দেশের বিভিন্ন মিডিয়া রাস্তাটি সংস্কার করে জনদুর্ভোগ কমানোর জন্য বিভিন্ন রিপোর্ট প্রকাশ করে। তারই ফলশ্রুতিতে রাস্তাটির কাজ শরু হয়েছে বলে জানান এলাকার প্রবীন ব্যাক্তি মনির খান।

সম্প্রতি সরেজমিনে দেখা গেছে, বছরের পর বছর জলাবদ্ধতার শিকার হয়ে মানবেতর জীবন যাপন করেছেন নারায়নগঞ্জ জেলার কতুবপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দেলপাড়াবাসী। সেখানে অল্প বৃষ্টিতেই জলবদ্ধতার সৃষ্টি হতো; ফলে ভোগান্তিতে পড়তেন এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

এই বিষয়ে এলাকাবাসীরা জানান, আমরা অনেক কষ্ট করেছি এই রাস্তাটি নিয়ে। আমাদের কষ্ট দেখার কেউ ছিলো না। দীর্ঘদিন সংগ্রাম করে যারা এই রাস্তাটি নিয়ে নতুন রূপে আমাদের এলাকাবাসীকে উপহার দিয়েছেন তাদেরকে আমরা ধন্যবাদ জানাই।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *