অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন অরুণিতা!

বিনোদন

ডেস্ক রিপোর্ট : কয়েক দিন আগের খবর। পশ্চিমবঙ্গের বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলালসহ ছয় প্রতিযোগীকে চূড়ান্ত পর্বে হটিয়ে ভারতের জনপ্রিয় গানভিত্তিক টিভি রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের ১২তম মৌসুমের ট্রফি উঠেছে পবনদীপ রাজনের হাতে। অনেকে ভেবেছিলেন, এবার ট্রফি উঠবে অরুণিতার হাতে। তাঁর কণ্ঠে মুগ্ধ ছিলেন লাখো দর্শক। কিন্তু শেষ পর্যন্ত দ্বিতীয় হয়েছেন তিনি। এ নিয়ে অন্তর্জালবাসী অবশ্য ক্ষোভ প্রকাশ করেছিল।

কয়েক দিন আগে মুম্বাই থেকে বনগাঁ ফিরেছেন অরুণিতা। নিজের বৃহত্তর লক্ষ্য পূরণের উদ্দেশে দ্রুতই মুম্বাইয়ে যাবেন। এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।

তবে এরই মধ্যে হিন্দুস্তান টাইমসের খবর, প্রতিযোগিতা থেকে ফেরার পর নাকি অসংখ্য বিয়ের প্রস্তাব পাচ্ছেন মিষ্টি হাসির অরুণিতা।

এত প্রশংসা চারদিকে, প্রেম প্রস্তাব পাচ্ছেন? অরুণিতা বলেন, ‘প্রচুর আসে, ই-মেইলে তো লোকজন সরাসরি বিয়ের প্রস্তাব দেয়। সেখানে বাড়ির ঠিকানা, ফোন নম্বর দিয়ে লিখে দেয়। বলে, তোমায় বিয়ে করব… এগুলো দেখে কিন্তু খুব মজা লাগে।’

বলিউডে প্লে-ব্যাক সিঙ্গার হিসেবে নিজের আসন পাকা করতে চান অরুণিতা কাঞ্জিলাল। এ জন্য আরও পরিশ্রম করতে চান চান তিনি। বলেন, ‘দর্শক আমাকে যে ভালোবাসা দিয়েছে, যে বিশ্বাস রেখেছে আমার ওপর, তার মর্যাদা দিতে নিজের সেরাটা উজাড় করে দেব।’

এবারের মৌসুমে চূড়ান্ত পর্বে ছিলেন ছয় প্রতিযোগী—পবনদীপ রাজন, অরুণিতা কাঞ্জিলাল, নিহাল তৌরো, সায়লি কাম্বলে, মোহাম্মদ দানিশ ও সন্মুখাপ্রিয়া।

সব লড়াই শেষে ট্রফি ওঠে উত্তরাখণ্ডের পবনদীপের হাতে। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লাখ রুপির পুরস্কারমূল্য জিতে নেন সুরের জাদুকর। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদীপের হাতে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *