অসংখ্য যুবকের হৃদয় ভেঙে বিয়ে করছেন কাজল আগরওয়াল

বিনোদন

নিজস্ব প্রতিবেদক: ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেত্রী কাজল আগরওয়াল। তিনি বলিউডে অজয় দেবগণের ‘সিংহাম’ ছবিতেও কাজ করেছেন। অভিনয় কারিশমার পাশাপাশি মিষ্টি হাসি ও রূপের ঝলকে দীর্ঘাদেহি এই নায়িকা বহু যুবকের রাতের ঘুম হারাম করেছেন। তাকে নিয়ে ঘর বাধার স্বপ্নও দেখেন অনেকে। ভক্তদের কাছ থেকে তিনি একাধিক বার বিয়ের প্রস্তাবও পেয়েছেন।

নতুন খবর হল, সেসব অসংখ্য যুবকের হৃদয় ভেঙে কাজল আগরওয়াল এক উদ্যোগপতির গলায় মালা দিতে চলেছেন। তার নাম গৌতম কিচলু। খুব শিগগির বিয়ে করতে চলেছেন কাজল ও গৌতম। টুইটারে একটি পোস্ট দিয়ে এই খুশির খবরটি কাজল আগরওয়াল নিজেই জানিয়েছেন।

নায়িকা লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আগামী ৩০ অক্টোবর মুম্বাইতে একটি ছোট ঘরোয়া অনুষ্ঠানে আমি গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছি। সেখানে আমাদের পরিবার এবং আত্মীয় পরিজন উপস্থিত থাকবেন। এই অতিমারি আমাদের জীবনে দুশ্চিন্তার ছায়া ফেললেও নিজেদের নতুন সফর শুরু করতে পেরে আমরা খুবই খুশি। নতুন জীবন শুরু করতে আপানাদের আশীর্বাদ প্রয়োজন।

পাশাপাশি কাজল এও জানিয়েছেন, বিয়ের মাধ্যমে জীবনের নতুন অধ্যায় শুরু করলেও একইসঙ্গে তিনি অভিনয়ও চালিয়ে যাবেন। তার কথায়, ‘দর্শকদের বিনোদনের মাধ্যমে খুশি রাখতে আমি সবচেয়ে বেশি ভালোবাসি। সেটি আমি চালিয়ে যাবো। এবার নতুন উদ্যম নিয়ে তা আবার শুরু হবে। ধন্যবাদ আপনাদের সমর্থনের জন্য।’

ভারতীয় মিডিয়া সূত্রে খবর, কাজলের বিয়ের আসর বসবে মুম্বাইয়ের চার্চগেট সংলগ্ন একটি পাঁচ তারা হোটেলে। বিয়ের অনুষ্ঠান চলবে দুইদিন ধরে। নায়িকার হবু স্বামী গৌতম একজন ইন্টারনেট উদ্যোগপতি। পাশাপাশি তিনি একটি ইন্টেরিয়র ডিজাইন সংস্থারও কর্ণধার। গত মাসে তাদের আশীর্বাদ হয়েছে। এবার চার হাত এক হওয়ার পালা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *