https://www.dhakaprotidin.com/wp-content/uploads/2021/01/adele-Dhaka-Protidin-ঢাকা-প্রতিদিন.jpg

অস্কারজয়ী গায়িকার বিচ্ছেদ খরচ ১৭১ মিলিয়ন মার্কিন ডলার!

বিনোদন

বিনোদন ডেস্ক : ব্রিটিশ গায়িকা অ্যাডেল ও তাঁর স্বামী সাইমন কোনেকি দুই বছর আলাদা ছিলেন। অবশেষে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের জন্য আদালতে নথিপত্র উত্থাপন করেছেন এই যুগল। আর এই সমঝোতায় খরচ হবে ১৭১ মিলিয়ন মার্কিন ডলার। গত ১৫ জানুয়ারি আলাদতে বিচ্ছেদের নথিপত্র উত্থাপন করেন তাঁরা।

অ্যাডেলের মুখপাত্রের বরাতে মার্কিন গণমাধ্যম ইউএস ম্যাগাজিন ডটকম এ খবর প্রকাশ করেছে। যদিও এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁদের আবেদনে স্বাক্ষর করেননি বিচারক। ২০১৯ সালের এপ্রিলে তাঁরা প্রথম আলাদা হওয়ার ঘোষণা দেন।

গ্র্যামি ও অস্কারজয়ী গায়িকা অ্যাডেল ২০১১ সালে প্রেমের সম্পর্কে জড়ান সাইমন কোনেকির সঙ্গে। ২০১২ সালের অক্টোবরে তাঁদের ঘরে পুত্রসন্তান অ্যাঞ্জেলো আসে। এরপর ২০১৬ সালে পরিবারের লোকজন ও বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা।

অ্যাডেলই প্রথম শিল্পী, যাঁর তিনটি গান একই সময়ে বিলবোর্ডের সেরা ১০০ গানের তালিকার টপ টেনে স্থান করে নেয় এবং প্রথম নারী সংগীতশিল্পী, যাঁর দুটি অ্যালবাম বিলবোর্ডের সেরা পাঁচটি অ্যালবামের মধ্যে স্থান করে নেয়। ২০১৩ সালে অ্যাডেল ‘জেমস বন্ড’ সিরিজের ২৩তম ছবি ‘স্কাইফল’-এর থিমসং ‘স্কাইফল’-এর জন্য ৮৫তম একাডেমি পুরস্কার এবং গোল্ডেন গ্লোব সেরা মৌলিক গানের পুরস্কার অর্জন করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *