অ্যাতলেতিকোর কোচও করোনায় আক্রান্ত

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক

নতুন মৌসুমের শুরুতে ধাক্কা খেলো অ্যাতলেতিকো মাদ্রিদ। এবার করোনায় আক্রান্ত হয়েছেন স্প্যানিশ ক্লাবটির কোচ ডিয়েগো সিমিওনে। করোনা পজিটিভ হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে আছেন ৫০ বছর বয়সী এই কোচ।

মৌসুম শুরুর আগে সর্বশেষ সোমবার দলের অনুশীলনে ছিলেন সিমিওনে। তবে ভাইরাসে সংক্রমণের পর থেকে এখন পুরোপুরি নির্বাসনেই আছেন তিনি। কোয়ারেন্টিনের এই সময়টায় তাকে সামাজিক দূরত্বের বিধি পুরোপুরিই মেনে চলতে হবে।

করোনা আক্রান্ত হলেও সিমিওনের মাঝে কোনও উপসর্গ দেখা যায়নি বলে জানিয়েছে তার ক্লাব। অ্যাথলেতিকো জানিয়েছে, ‘লস অ্যাঞ্জেলস থেকে অনুশীলন শেষে ফেরার পরেই আমাদের মূল দল, কোচিং স্টাফদের সবার করোনা পরীক্ষা হয় শুক্রবার। বৃহস্পতিবার সফরকারী সেই দলের একজন করোনা পরীক্ষা পজিটিভ হওয়ার পরই এই পরীক্ষা হয়েছিল। নমুন সংগ্রহের পর জানা গেছে ডিয়েগো সিমিওনেও করোনা পজিটিভ।’

এই অবস্থায় কোচ ছাড়াই প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে মঙ্গলবার মাঠে নামবে অ্যাতলেতিকো। তাদের প্রতিপক্ষ কাদিজ। তবে লা লিগায় তারা প্রথম ম্যাচ খেলবে ২৭ সেপ্টেম্বর। সেদিন তারা খেলবে গ্রানাদার বিপক্ষে।

প্রসঙ্গত, শুধু সিমিওনেই নন। এই ক্লাবে এই সেপ্টেম্বরেই করোনা পজিটিভ হয়েছেন স্ট্রাইকার ডিয়েগো কস্তা, রাইট ব্যাক সান্তিয়নো আরিয়াস। তবে তাদের মাঝেও কোনও উপসর্গ দেখা যায়নি। এর ফলে অনুশীলনে নামতেও বিলম্ব হচ্ছে তাদের।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *