আইইবি-ম্যাক্স গ্রুপের বিনামূল্যে অক্সিজেন বিতরণ

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

কুমিল্লার দাউদকান্দি এবং মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার পৃথক পৃথক ভার্চুয়াল আলোচনা সভার মাধ্যমে অক্সিজেন সিলিন্ডারগুলো বিতরণ করা হয়।
অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এবং আইইবির সাবেক প্রেসিডেন্ট প্রকৌশলী মো. আবদুস সবুর। তিনি বলেন, প্রকৌশলীরা দেশের দুর্যোগে সব সময় মানুষের পাশে দাঁড়িয়েছে। এবারও এর ব্যতিক্রম হয়নি। দাউদকান্দি এবং মেঘনা উপজেলার একটি মানুষও যেন অক্সিজেনের অভাবে মারা না যায়, সেজন্য যত অক্সিজেন প্রয়োজন হয় তা আইইবি সরবরাহ করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা খুব দ্রুতই মহামারি কাটিয়ে উঠবো। এজন্য সবার সচেতনতা এবং সহযোগিতা প্রয়োজন।
সভাপতির বক্তব্যে আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদা বলেন, করোনা মহামারির এই দুর্যোগে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আমরা আইইবি-ম্যাক্স গ্রুপ অক্সিজেন সাপোর্ট সেন্টার চালু করেছি। শুধু দাউদকান্দি-মেঘনা নয়, সারাদেশে এই বিনামূল্যের অক্সিজেন সেবা ছড়িয়ে দিতে আমরা কাজ করছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন আইইবি-এর ভাইস-প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নুরুজ্জামান, দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান, দাউদকান্দি চান্দিনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার জুয়েল রানা, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শহীদুল ইসলাম, ম্যাক্স গ্রুপের প্রতিনিধি সানাউল হক বকুল এবং দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মহিউদ্দিন সিকদার।
এছাড়া পৃথক অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল্লাহ মিয়া রতন সিকদার, মেঘনা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায় এবং মেঘনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ জালাল হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আইইবি-এর সাধারণ সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু)। আইইবির প্রেসিডেন্ট প্রকৌশলী মো. নূরুল হুদার সভাপতিত্বে এটি সঞ্চালনা করেন আইইবির সম্মানী সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান।-প্র্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *