আইপিএলে আজকের খেলায় মুখোমুখি চেন্নাই-হায়দরাবাদ

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক:
আজ আইপিএলে দক্ষিণী লড়াইয়ে মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস ও ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। টানা দুই ম্যাচ হেরে আইপিএলে জয়ের খোঁজে নামছে চেন্নাই সুপার কিংস। আইপিএলে পয়েন্ট টেবিলের লাস্ট বয়দের কাছে আজ ঘুরে দাঁড়ানোর ম্যাচ। অন্যদিকে আগের ম্যাচেই প্রথম জয় পেয়েছে প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। তাই ধোনিদের মুখের হাসি কাড়তে তৈরি ওয়ার্নারের দল।
রথম ম্যাচে দুরন্ত হাফ সেঞ্চুরি করে চেন্নাইকে ম্যাচ জিতিয়েছিলেন আম্বাতি রায়াডু। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে শেষ দুটি ম্যাচ খেলেননি। চোট সারিয়ে আজ আবার মাঠে ফিরছেন আম্বাতি রায়াডু। ব্যর্থ ওপেনার মুরলী বিজয়ের জায়গায় দলে ফিরতে পারেন আম্বাতি রায়াডু। সেক্ষেত্রে মিডল অর্ডারে তিনি নামলে ওপেনিং করতে পারেন ওয়াটসনের সঙ্গে দু প্লেসি। একইসঙ্গে ডোয়াইন ব্রাভোকে আজ পেতে পারে চেন্নাই। চোটের কারণে আইপিএলের প্রথম তিন ম্যাচে ছিলেন না ক্যারিবিয়ান অল রাউন্ডার। আবার প্রথম তিন ম্যাচে খেলা ব্রিটিশ অল রাউন্ডার স্যাম কুরানের ওপর আস্থা রাখছেন অধিনায়ক ধোনি।

এদিকে হায়দ্রাবাদ শিবিরও উইনিং কম্বিনেশন সম্ভবত ভাঙবে না। মিডল অর্ডারে কেন উইলিয়ামসন আসায় শক্তি বেড়েছে হায়দরাবাদের। সঙ্গে ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মনীশ পান্ডেরা তো রয়েছেনই। বোলিংয়ে রাশিদ খানের সঙ্গে ভুবনেশ্বর কুমার, নটরাজনরা ভরসা দিচ্ছে হায়দরাবাদ শিবিরকে।

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *