আইপিএলে জয়ের মুখ দেখল হায়দরাবাদ

Uncategorized খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: ছন্দে ফিরলেন জনি বেয়ারস্টো ও রশিদ খান। তার সঙ্গেই টুর্নামেন্টে প্রথম জয় পেল সানরাইজার্স হায়দরাবাদ। দিল্লিকে হারাল ১৫ রানে। মঙ্গলবার দুরন্ত হাফ-সেঞ্চুরি (৫৫) উপহার দিলেন বেয়ারস্টো। পাশাপাশি রশিদ মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট নেন।

টসে জিতে প্রথমে ফিল্ডিং নেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়াস আয়ার। ওপেনিং জুটিতে অধিনায়ক ডেভিড ওয়ার্নারের সঙ্গে ৭৭ রানের জুটি গড়ে তোলেন বেয়ারস্টো। প্রথম ম্যাচেই ঝড়ো ব্যাটিংয়ে কেন উইলিয়ামসন ৪১ রান করেন। মূলত এই তিন বিদেশি ব্যাটসম্যানের কাঁধে ভর করে সানরাইজার্স প্রথমে ব্যাট করে চার উইকেট হারিয়ে ১৬২ রান তোলে। দলের অধিনায়ক যখন হাফ সেঞ্চুরির দিকে এগোচ্ছেন তখন পাল্টা প্রত্যাঘাত আনেন অমিত মিশ্র। ৩৭ বছর বয়সি লেগ স্পিনারটি প্রথমে ওয়ার্নার (৪৫) ও পরের ওভারেই মণীশ পাণ্ডেকে (৫) সাজঘরে ফেরান।

এরপর কেন উইলিয়ামসনের সঙ্গে জুটিতে ৫২ রান যোগ করেন বেয়ারস্টো। টুর্নামেন্টে নিজের দ্বিতীয় হাফ সেঞ্চুরি পূর্ণ করেন সানরাইজার্সের এই ওপেনার। বেয়ারস্টোকে (৫৩) ডাগআউটে ফেরান রাবাডা। জবাবে ব্যাট করতে নেমে দিল্লি ক্যাপিটালস প্রথমেই পৃথ্বী সাউয়ের (২) উইকেট হারায়। শিখর ধাওয়ান (৩৪) ও ঋষভ পন্থ (৩২) চেষ্টা করলেও ম্যাচ জিততে ব্যর্থ হয় ফ্র্যাঞ্চাইজিটি। রশিদ ছাড়াও দুটি উইকেট নেন ভুবনেশ্বর কুমার।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *