বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শ্রীপুরে র‌্যাব পরিচয়ে ১৯ লাখ টাকা ছিনতায়,গ্রেফতার-৫ সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় শ্রমিকসহ নিহত-৩ ঘাটাইলে সড়ক দুর্ঘটনায় কৃষি কর্মকর্তাসহ নিহত ২ আহত-১ মুরাদনগরে পুলিশ পরিচয়ে ডাকাতির অপরাধে আটক-১ সালথায় দেশীয় প্রজাতির পোনা মাছ অবমুক্তকরণ দশমিনায় শিক্ষার্থীর কীটনাশক খেয়ে আত্নহাত্যা মহিলা অধিদপ্তরের জেন্টার প্রমোটর কে নির্যাতনের বিচারের দাবিতে মানববন্ধন নাজিরপুরে মামার ইজি বাইকের চাকায় পিষ্ট হয়ে ভাগিনার মৃত্যু শাহজাদপুরে সমাজসেবা অধিদপ্তর কতৃত রোগীদের চেক বিতরণ প্রধানমন্ত্রীর প্রণোদনার শরণখোলায় ৪ হাজার নারিকেল চারা বিতরণ পাকিস্তানে বেড়েছে গাধা দেশের কারাগারে আটক ৩৬৩ বিদেশি : স্বরাষ্ট্রমন্ত্রী সকালে খালি পেটে আদার রস খাবেন যে কারণে বড় দুঃসংবাদ পেলেন সাকিব মুরাদনগর উপজেলা চেয়ারম্যান হিসাবে শপথ নিলেন ড. কিশোর ২৪ ঘন্টার মধ্যে কোরবানীর পশুর বর্জ্য অপসারণের লক্ষ্যমাত্রা রয়েছে : তাপস গেরস্তের গরুতে আস্থা ক্রেতাদের দাম নিয়ে খামারিদের কপালে চিন্তার ভাঁজ পাইকগাছায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শ্রদ্ধা নিবেদন কাপ্তাইয়ে পুলিশের অভিযানে চোলাই মদসহ আটক-২ জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী কৃষকের ন্যায্য মূল্য প্রাপ্তিতে কৃষি বিপনণ অধিদপ্তরের শগঋক (শস্য গুদাম ঋণ কার্যক্রম) মডেলের ভূমিকা” শীর্ষক প্রারম্ভিক জাতীয় কর্মশালা অনুষ্ঠিত  শাহজাদপুরে ৩ আসামী গ্রেফতার কেপিএম সিবিএ নির্বাচনে শ্রমিক কর্মচারী পরিষদ বিজয়ী সারাদেশে কতজন রোহিঙ্গা ভোটার, জানতে চেয়েছে হাইকোর্ট ২০৪১ সালে ৮৫ লাখ মেট্রিকটন মাছ উৎপাদনের লক্ষ্যমাত্রা নির্ধারণ : আব্দুর রহমান ফেনীতে উপজেলা নির্বাচনে পরাজিত ১৮ প্রার্থী জামানত হারাচ্ছেন ঈদুল আজহাকে সামনে রেখে নবীগঞ্জে জমে উঠেছে পশুর হাট শেরপুরের সন্তান ওয়াকার উজ জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ মিছিল তুরাগে এক কিশোরীর আত্মহত্যা কাপ্তাইয়ে ৪০ টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল মাচাং ঘর

আইফোন ১৫ কিনতে স‌র্বোচ্চ ছাড় পা‌চ্ছেন বাংলা‌লিংক গ্রাহকরা

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ২১ অক্টোবর, ২০২৩, ৫:০৭ অপরাহ্ন

দেশের অন্যতম ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলালিংক  শীর্ষস্থানীয় নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান (এনবিএফআই) আইপিডিসি ইজে, অনুমোদিত অ্যাপল রিসেলার সেলেক্সট্রা লিমিটেড ও বিনিময় সহযোগী প্রতিষ্ঠান সোয়াপ বিডি লিমিটেড-এর সাথে চুক্তি করেছে। এর ফলে গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে তাদের কাঙ্খিত আইফোন ১৫ কিনতে পারবেন।
এই সহযোগিতা ও অংশীদারিত্বের মাধ্যমে বাংলালিংক গ্রাহকদের নগদ মূল্য ছাড়, ইএমআই পেমেন্ট, বিশেষ উপহার ও ডেটা বান্ডেলসহ সর্বোচ্চ মূল্য ছাড়ের সুযোগ প্রদান করছে। গ্রাহকরা সারা দেশে বাংলালিংক সেন্টার থেকে আইফোনের প্রি-অর্ডার করতে পারবেন।
বাংলালিংক গ্রাহকদের জন্য ০% ইন্টারেস্টে কার্ডবিহীন ইএমআই সুবিধার পাশপাশি এই প্রি-বুকিং ক্যাম্পেইন চলাকালীন নিজের বর্তমান স্মার্টফোন বদল করে অনুমোদিত আইফোন ১৫ পাওয়ার সুযোগও  থাকছে। এছাড়াও সুযোগ রয়েছে ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটার। এক্ষেত্রে ৩৬ মাস পর্যন্ত ইএমআই পেমেন্টের সুবিধা পাওয়া যাবে।
এই প্রি-বুক ডিলটি বিশেষভাবে লাভজনক কারণ এতে আইপিডিসি ইজে কার্ডলেস  ইএমই  ও সোয়াপ-এর এক্সচেঞ্জ অফার ছাড়াও রয়েছে আকর্ষণীয় উপহার । যেসব গ্রাহক  আইফোন ১৫ প্রি-অর্ডার ক্যাম্পেইনে অংশ নিবেন তাদেরকে বিনামূল্যে ই-সিম কনভারশন ও  বিশেষ ডেটা অফারসহ অন্যান্য সুবিধা প্রদান করছে বাংলালিংক।
গ্রাহকরা সারা দেশে বাংলালিংক সেন্টার থেকে প্রি-বুকিং সহায়তা পাবেন। বাংলালিংক সেন্টারগুলি খুঁজে পেতে ভিজিট করুন: https://banglalink.net/en/store-finder ইএমআই-এর মাধ্যমে  আইফোন ১৫ কেনার জন্য আইপিডিসি থেকে লোন পাওয়ার জন্য কল করতে হবে  ১৬৫১৯ নম্বরে।
বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, আমরা নূতন আইফোন সিরিজের অফারটি এনে খুব আনন্দিত। এই প্রিবুকিং অফারের সাথে ফ্রি ই-সিমসহ গ্রাহকদের জন্য থাকছে অনেক সুবিধা। আমরা আমাদের গ্রাহকদের জন্য সবসময় আকর্ষণীয় নতুন অফার নিয়ে আসি। এই অফারটির সাথে ট্রেড ইন / বিনিময় সুবিধা এবং 0% ইএমআই সুবিধা আছে। আশা করছি এই আকর্ষণীয় প্রিবুকিং অফারটি আমাদের গ্রাহকদের নতুন আইফোন ১৫ কিনতে বা আপগ্রেড করতে সহায়তা করবে। নতুন ও আরও উন্নত সুবিধা নিয়ে আসার মাধ্যমে বাংলালিংক সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতার মান বৃদ্ধিতে প্রতিজ্ঞাবদ্ধ ।


এই বিভাগের আরো খবর