আইরার সাফল্যে গর্বিত সৃজিত-মিথিলা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: মায়ের দ্বিতীয় বিয়ের সূত্রে বর্তমানে কলকাতার বাসিন্দা সাবেক তারকা দম্পতি তাহসান রহমান খান ও রাফিয়াত রশিদ মিথিলার একমাত্র সন্তান মেয়ে আইরা তেহরিম খান। ভর্তিও হয়েছে কলকাতা ইন্টারন্যাশনাল স্কুলে। সেখানকার প্রথম শ্রেণির ছাত্রী সে। এই স্কুলেরই বক্তৃতা প্রতিযোগিতায় ইংরেজিতে প্রথম ও বাংলায় তৃতীয় হয়েছে ছোট্ট আইরা।

নিজের টুইটার হ্যান্ডেলে এই খবর পোস্ট করেছেন বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী মিথিলা অর্থাৎ আইরার মা। তিনি লিখেছেন, ‘আমার মেয়ে স্কুলের তরফে আয়োজিত ইংরেজিতে বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে। বাংলায় বক্তৃতা প্রতিযোগিতায় তৃতীয় স্থান পেয়েছে।’ হ্যাশ ট্যাগ দিয়ে মিথিলা লিখেছেন, ‘আমি একজন গর্বিত মা’।

আইরার এই সাফল্যে গর্বিত তার সৎ বাবা কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ও। টুইটারে তিনিও একটি পোস্ট দিয়েছেন। স্কুল থেকে পাওয়া আইরার দুই প্রশংসাপত্র ও স্মারকের ছবি পোস্ট করে সৃজিত সংক্ষেপে শুধু লিখেছেন, ‘গর্বিত বাবা।’ যদিও আইরার আসল বাবা অভিনেতা-গায়ক তাহসান রহমান এখনো এ বিষয়ে কোনো পোস্ট দেননি।

২০১৭ সালে তাহসানের সঙ্গে ডিভোর্সের পর ২০১৯ সালের ৭ ডিসেম্বের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে বিয়ে করেন মিথিলা। সেই বিয়েতে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্য। বিয়ের পর থেকে মেয়ে আইরাকে নিয়ে মিথিলা কলকাতাতেই থাকেন। মাঝেমধ্যে দেশে আসেন বিশেষ কোনো কাজ পড়লে। এই যেমন কিছুদিন আগে এসে একটি সিনেমার কাজ করে গেলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *