আইশার মোটরস ইন্ডিয়ার তিন পুরস্কার পেল রানার মোটরস

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

সম্প্রতি আইশার মোটরস লিমিটেড ইন্ডিয়ার তিনটি সম্মানজনক পুরস্কার অর্জন করেছে রানার মোটরস লিমিটেড। প্রতিষ্ঠানটি ২০২০-২১ সালে (টানা ১৭তম বছর) আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ বাণিজ্যিক যানবাহন বিক্রি, আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ ট্রাক বিক্রি ও দক্ষিণ এশিয়া অঞ্চলে ২০২০-২১ অর্থবছরের জন্য সেরা সার্ভিস ডিলার পুরস্কার অর্জন করেছে। এর মধ্যে আন্তর্জাতিক বাজারে সর্বোচ্চ বাণিজ্যিক যানবাহন বিক্রির জন্য টানা ১৭ বছর ও সেরা সার্ভিস ডিলার হিসেবে টানা চার বছর পুরস্কার পেয়েছে রানার মোটরস।
বিশ্বব্যাপী সকল আইশার ডিলারের উপস্থিতিতে ভলভো আইশার কমার্শিয়াল ভেহিকেল কর্তৃক আয়োজিত বার্ষিক ডিলার সম্মেলন ২০২০-২১ এ এই পুরস্কার দেওয়া হয়। রানার মোটরস আন্তর্জাতিক বাজারে ভলভো আইশার বাণিজ্যিক যানবাহনের প্রধান অনুমোদিত পরিবেশক।
রানার মোটরসের ঊধ্বতন কর্মকর্তারা বলেন, রানার মোটরস লিমিটেড পরিবারের সকল কর্মকর্তা ও শুভাকাঙ্খীর জন্য এটা অত্যন্ত গর্বের এবং এটি কেবল সম্ভব হয়েছে সকলের ঐকান্তিক প্রচেষ্টা এবং গ্রাহকদের বিশ্বাস ও ভালোবাসায়। আমরা আমাদের সকল গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ। রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ব্যবস্থাপনা পরিচালক রিয়াজুল হক চৌধুরী, পরিচালক-বিপণনের আমিদ সাকিফ খানসহ প্রতিষ্টানটির অন্যান্য উচ্চ-পদস্থ কর্মকর্তারা ভার্চুয়াল বার্ষিক ডিলার সম্মেলন ২০২০-২১ এ উপস্থিত ছিলেন।   -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *