আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় দলে দীপংকর তালুকদার

সারাবাংলা

পলাশ চাকমা, রাঙ্গামাটি থেকে
আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নির্দেশনায় দলের সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্যদের সমন্বয়ে ৮টি বিভাগীয় দল গঠন করা হয়েছে। বিভাগ ভিত্তিক সাংগঠনিক সমস্যাসমূহ পর্যক্ষেণের মাধ্যমে বিভাগীয় দল তা সমাধান করবে। যার ফলে সাংগঠনিক কর্মকাণ্ডের গতিশীলতা আরো বৃদ্ধি পাবে। ৮টি বিভাগীয় দলের মধ্যে রয়েছে রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, ময়মনসিংহ, ঢাকা, সিলেট ও চট্টগ্রাম বিভাগ।
গত শনিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে এক বৈঠকের আলোচ্যসূচি নিয়ে প্রেস বিফ্রিংয়ে এসব দল অনুমোদনের তালিকা প্রকাশ করেন। এর মধ্যে চট্টগ্রাম বিভাগীয় দলের মধ্যে সদস্য হিসেবে রয়েছেন রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি, নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার।
চট্টগ্রাম বিভাগীয় দলে রয়েছেন দল সমন্বয়ক আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদ মাহবুব উল-আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। দলে রয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি, ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি, নুরুল ইসলাম নাহিদ, অ্যাড. আব্দুল মতিন খসরু এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. মো. আবদুস সবুর, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও সদস্য দীপংকর তালুকদার এমপি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *