আকাশের অংশীদার হিসেবে কাজ করবে শ্রেষ্ঠ ডটকম

তথ্য প্রযুক্তি

ডেস্ক রিপোর্ট: দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ এবং অনলাইন কেনা বেচার প্ল্যাটফর্ম শ্রেষ্ঠ ডটকম সম্প্রতি একটি চুক্তি সই করেছে। অনলাইনে আকাশের বিক্রি বাড়াতে এ চুক্তির আওতায় আকাশের অংশীদার হিসেবে কাজ করবে শ্রেষ্ঠ ডটকম।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে সম্প্রতি এ সংক্রান্ত চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আকাশের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. লুৎফুর রহমান ও শ্রেষ্ঠ ডটকমের সিইও খান ইমরান রাসেল।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি, হেড অব স্ট্রাটেজিক অ্যান্ড ডিরেক্ট সেল্স মো. রেজাউর রহমান ও স্ট্রাটেজিক সেলস্ এর কি অ্যাকাউন্ট ম্যানেজার কৌশিক আহমেদ এবং শ্রেষ্ঠ ডটকমের ডিরেক্টর মো. শামিম রেজা ও বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার ইরফান হোসেন।

এ চুক্তির আওতায় শ্রেষ্ঠ ডটকম তাদের প্ল্যাটফর্ম ব্যবহার করে বিভিন্ন ব্র্যান্ডের টিভি বিক্রির মাধ্যমে বান্ডেল অফার হিসেবে আকাশ ডিটিএইচ সংযোগ বিক্রি করবে। একই সঙ্গে আকাশের অনুমোদনের মাধ্যমে আকাশের বিভিন্ন অফার গ্রাহকদের জন্য শ্রেষ্ঠ ডটকমের ওয়েবসাইটে প্রকাশ করবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *