আক্কেলপুরে স্ত্রীর পরকীয়ায় বাঁধা : স্বামীর উপর হামলা প্রেমিকের

সারাবাংলা

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় স্ত্রীর পরকীয়াই বাঁধা দেওয়াই ব্যবসায়ী স্বামী হেলাল হোসেন (৪৫) এর উপর হামলা করেছে তার স্ত্রীর প্রেমিক ইদ্রিস আলী (২০)। উপজেলার কানুপুর গ্রামে তার নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাত ১১টায় কানুপুর বকুলতলা মোড়ের মুদি দোকান ব্যবসায়ী হেলাল হোসেন (৪৫) তার দোকান বন্ধ করে নিজ বাড়ির গেটে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্ত তাকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে ধারালো হাসুয়া দিয়ে এলোপাতারি কোপিয়ে পালিয়ে যায়। এতে তার কাপাল এবং ডান চোয়ালে মারাত্মক জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।
এ বিষয়ে গত শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে থানার ওসি আব্দুল লতিফ খান জানান, একই এলাকার আমেদুল হকের পুত্র ইদ্রিস আলী (২০) হেলাল হোসেনের বাড়ির পাশে উজ্জল নামক এক ব্যক্তির মুরগির ফার্মে কাজ করতো। পাশাপাশি আহত হেলাল হোসেনের মুরগির ফার্মেও কাজ করতো। এর সুবাদে তার বাড়িতে অবাধে যাতায়াত ছিল ইদ্রিসের। এক পর্যায়ে তার স্ত্রী রোজী আখতারের (৪০) সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ইদ্রিস আলীর। ঘটনাটি জানতে পেরে হেলাল হোসেন ইদ্রিসকে গালমন্দ করে তার বাড়ির আশেপাশে যেতে নিষেধ করে। এঘটনার জের ধরে ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা করে ইদ্রিস আলী।
ওসি আব্দুল লতিফ খান বলেন, ওই ঘটনার পর গত ২৪ ফেব্রুয়ারি হেলাল হোসেনের ভাই শামীম হোসেন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পরকীয়ার জেরে হেলাল হোসেনের উপর হামলার বিষয়টি ইদ্রিস আলী স্বীকার করেছে। তার দেওয়া তথ্য মতে হামলায় ব্যবহৃত ধারালো হাসুয়া ওই এলাকার একটি পুকুর থেকে জব্দ এবং তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *