আক্রমণের পাল্টা জবাব দিলেন মিয়া খলিফা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: ভারতের কৃষক আন্দোলন নিয়ে টুইট করার পর আলোচনার কেন্দ্রে উঠে আসেন সাবেক লেবানীয় পর্ন তারকা মিয়া খলিফা। তিনি কেন টুইট করছেন, তা নিয়ে শুরু হয় জোর আলোচনা। সরগরম হয়ে ওঠে সামাজিক মাধ্যম। মিয়াকে শুরু হয় নানা কটাক্ষ এবং আক্রমণের পালা। যা নিয়ে এবার পাল্টা মুখ খুললেন সাবেক এই পর্নস্টার।

কৃষক আন্দোলন নিয়ে টুইট এবং তার প্রেক্ষিতে আক্রমণের জেরে তিনি নিজেকে নতুন করে খুঁজে পেয়েছেন বলে দাবি করেছেন মিয়া খলিফা। কারণ রিহানা ও গ্রেটা থানবার্গের পাশাপাশি ভারতীয়রা তার ছবি নিয়েও বিক্ষোভে নেমেছে। এতে তিনি নিজের পরিচয় ফিরে পেয়েছেন বলে দাবি মিয়া খলিফার। তাকে যতই আক্রমণ করা হোক, তিনি কৃষকদের পাশে আছেন বলেও স্পষ্ট জানিয়ে দেন।

কৃষক আন্দোলন যখন জোর কদমে চলছে, সে বিষয়ে প্রথম টুইট করেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। ওই টুইটের পরই সামাজিক মাধ্যম জুড়ে যেমন জোরদার আলোচনা শুরু হয়, তেমনি শচিন টেন্ডুকর, লতা মঙ্গেশকর, বিরাট কোহলি, অক্ষয় কুমার- এরা প্রত্যেকেই রিহানার টুইটের প্রতিবাদ শুরু করেন।

বিদেশি অপপ্রচার রুখে দিয়ে ভারত আবার ঐক্যবদ্ধ হবে বলে আশা প্রকাশ করেন তারকারা। পাশাপাশি ভারতের নিজেদের বিষয়ে যেন বিদেশের কেউ নাক না গলান, সে বিষয়েও প্রতিবাদে ফুঁসে ওঠেন বলিউড এবং ক্রিকেটসহ বিভিন্ন ক্ষেত্রের তারকারা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *