আখলাদ হত্যা মামলায় আল-আমিনের আত্মসমর্পন

সারাবাংলা

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের ছাতকে ব্যবসায়ী আখলাকুর রহমান উরফে আখলাদ হত্যাকাণ্ডের ঘটনায় আল-আমিন (২৬) নামে অপর আসামী আদালতে আত্মসমর্পন করেছে। সোমবার ৩টার দিকে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, সুনামগঞ্জ এ হাজির হলে বিজ্ঞ আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন। সে উপজেলার মোল্লাহাতা গ্রামের সুন্দর আলির ছেলে। জানা যায়, গত ১৯ সেপ্টেম্বর আখলাকুর রহমান উরফে আখলাদ (৩৫) কে রাতে উপজেলার গোবিন্দগঞ্জ বাজার থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে নিজ বাড়িতে যাওয়ার পথে দুর্বৃত্তরা তাকে খুন করে পালিয়ে যায়। রাতেই গ্রামের মাঠের ক্ষেতের জমি থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। আখলাদ গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের মোল্লাআতা গ্রামের জাহির আলীর পুত্র এবং গোবিন্দগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী।
এ হত্যাকাণ্ডের ঘটনায় গত বৃহস্পতিবার ভোরে পুলিশ পৃথক অভিযান চালিয়ে একই ইউনিয়নের গোবিন্দনগর গ্রামের মৃত. ফজলু মিয়ার পুত্র আবু সুফিয়ান সোহাগকে (২৬) সিলেটের বন্দরবাজার এলাকার লাল বাজারস্থ্য দিরাই রেস্ট হাউজ হতে গ্রেফতার করা হয়। ওই আসামিকে গ্রেফতারের পর তাহার তথ্য মতে হত্যার ঘটনায় জড়িত অপর আসামি দিঘলী গ্রামের আশরাফুল হকের ছেলে আলিম উদ্দিনকে (২৮) তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আজ সোমবার অপর আসামী আল-আমিন বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করে।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার এসআই মহিম উদ্দিন বলেন, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, সুনামগঞ্জ এ আত্মসমর্পন করেন আল-আমিন। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।
এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন আত্মসমর্পন করার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে অপর আসামীদের গ্রেফতারের জন্য থানা পুলিশের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। আল-আমিনের আত্মীয়স্বজনসহ অন্যান্য সবজায়গায় তার খোঁজ নেওয়া হয়েছে। অবশেষে পুলিশের চাপে আল-আমিন আদালতে আত্মসমর্পন করতে বাধ্য হয়।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *