আগামীকাল ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : বুধবার (২৭শে অক্টোবর) ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশবুধবার বাংলাদেশের প্রতিপক্ষ ইংল্যান্ড। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল চারটায় ম্যাচটি শুরু হবে। এখন পর্যন্ত ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের টি-২০ ম্যাচ খেলার কোনো অভিজ্ঞতা নেই। সংক্ষিপ্ত সংস্করণে এই প্রথম ইংলিশদের মুখোমুখি হবে মাহমুদউল্লাহর দল।

কিন্তু বিশ্বকাপের মঞ্চে ইংল্যান্ডকে হারানোর অভিজ্ঞতা হয়েছে বাংলাদেশের। ওয়ানডেতে ২০১১ বিশ্বকাপে দুই উইকেটে ও ২০১৫ বিশ্বকাপে ১৫ রানে হারিয়ে জয় পেয়েছিল লাল সবুজের প্রতিনিধিরা। এবার টি-২০’তে ইংলিশবধের পালা।

এই ম্যাচের আগে বাংলাদেশ দলের মধ্যে হতাশা বিরাজ করছে। শ্রীলঙ্কার বিপক্ষে হারের পরই ড্রেসিংরুমে ঢুকে যান বাংলাদেশের ক্রিকেটাররা। অন্য সময় ম্যাচ শেষেও টিম বাসে ওঠার আগে বেশ কিছু সময় ওয়ার্ম আপ করে থাকেন ক্রিকেটার কিংবা কোচরা। কিন্তু রোববারের চিত্রটা ছিল ভিন্ন। শ্রীলঙ্কান দল পুরো মাঠ চষে বেড়াচ্ছিলেন অপর দিকে লাল সবুজের কোনো সদস্যের দেখা পাওয়া যায়নি।

ম্যাচ শেষে কোনো টিম মিটিংও হয়নি। হোটেলে এসে যে যার মতো রুমে চলে যান। সোমবার দলীয় কোনো অনুশীলনে দেখা মেলেনি। লঙ্কানদের বিপক্ষে সহজ ম্যাচ হাতছাড়া হওয়াতে হতাশায় আচ্ছন্ন পুরো দল।
সামনের ম্যাচে বাংলাদেশের জন্য আরও কঠিন প্রতিপক্ষ।

লঙ্কানদের বিপক্ষে জয় পেলে ইংল্যান্ডের বিপক্ষে লড়া সহজ হতো। কিন্তু এটাই ক্রিকেট। আজ নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য অনুশীলনে নামতে পারেন মাহমুদউল্লাহ-সাকিবরা। এরপরেই সব ভুলে নামতে হবে মহারণে। এমনটাই প্রত্যাশা করছেন ক্রিকেটপ্রেমীরা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *