আগামী মার্চের মধ্যে ৮০ শতাংশ মানুষকে টিকা দেয়া হবে : জাহিদ মালেক

জাতীয় সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানিয়েছেন আগামী বছরের মার্চের মধ্যে দেশের ৮০ ভাগ মানুষকে করোনার ভ্যাকসিনের আওতায় আনার লক্ষ্যে সরকার কাজ করছে। আজ শনিবার (৯ অক্টোবর) দুপুরে মানিকগঞ্জের গড়পাড়ায় সদর ও সাটুরিয়া উপজেলার ১৭৬ টি দুর্গাপূজা মন্ডপের কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে শুভেচ্ছা ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, করোনা নিয়ন্ত্রণে আসায় আমরা শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছি। অতি শিগগির ১২ বছরের ওপরের শিক্ষার্থীদের মাঝে ভ্যাকসিন প্রদানের কার্যক্রম শুরু হবে। আমাদের কাছে যত ভ্যাকসিন আছে বা অর্ডারে রয়েছে তা দিয়ে আমাদের দেশে যাদের ভ্যাকসিন দেওয়া প্রয়োজন তাদের প্রায় ৭০ শতাংশ মানুষকে দেওয়া যাবে।

দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনেই পূজা অর্চনা করার নির্দেশ দিয়ে মন্ত্রী বলেন, উৎসবে অতিরঞ্জিত কোনো কিছু করা যাবে না। শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপন করতে হবে। মন্ত্রী সদর উপজেলার ১১২টি ও সাটুরিয়ায় ৬৪টি পূজা মন্ডপের প্রতিনিধিদের হাতে ৫০০ কেজি করে চালের ডিও লেটার তুলে দেন।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান, সুদেব সাহা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাসুদেব সাহা, সাধারণ সম্পাদক অনির্বান পালসহ সদর ও সাটুরিয়া উপজেলার পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *