আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের সম্পদ – মোহাম্মদ এবাদুল করিম এমপি

সারাবাংলা

নবীনগর (ব্রাহ্মণবাড়ীয়া) প্রতিনিধি
শিক্ষার মান উন্নয়নে সব কিছুই করা হবে। একটি সুশিক্ষিত জাতি গঠনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। একটি আদর্শবান সমাজ গঠন করতে হলে আগে প্রয়োজন একটি শিক্ষিত সমাজ। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের সম্পদ। গত শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৮৫ লাখ টাকা ব্যয়ে ইব্রাহিমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করতে গিয়ে এক সভায় এ কথা বলেন ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের (নবীনগর নির্বাচনী এলাকা) জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
এ উপলক্ষ্যে ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি তফাজ্জল হোসেন টেনুর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে এবাদুল করিম বুলবুল এমপি আরও বলেন, এই বিদ্যালয় থেকে আপনারা আমাকে ভালো রেজাল্ট দিতে হবে। আপনারা ভালো রেজাল্ট দিতে পারলে, ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করার জন্য সব কিছু করা হবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোছা, সাবেক চেয়ারম্যান নোমান চৌধুরী প্রমুখ। এর আগে এবাদুল করিম বুলবুল নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নির্মাণাধীন ৫০ শয্যা বিশিষ্ট ভবনের নির্মান কাজ পরিদর্শন করেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *