আজ নিশিতার বিয়ে

বিনোদন

ডেস্ক রিপোর্ট: সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী নিশিতা বড়ুয়ার ৪ বছরের প্রেমের পরিণতি পাচ্ছে আজ।  প্রেমিক দীপংকর বড়ুয়ার সঙ্গে তার বিয়ে আজ।

আজ রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় দীপংকরকে আপন করে নেবেন এই গায়িকা।  এ নিশিতা গণমাধ্যমকে বলেন, পারিবারিকভাবেই আমাদের বিয়ে হতে যাচ্ছে। সোমবার আমার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। সংগীত জগতের আমার অনেক সহকর্মী অনুষ্ঠানে উপস্থিত হয়ে আমাকে ধন্য করেছেন। আমার নতুন জীবনের জন্য সবার কাছে আশীর্বাদ চাইছি।

নিশিতার বরের নাম দীপংকর বড়ুয়া।  তিনি পেশায় ব্যাংকার। চার বছরের প্রেমের সম্পর্ক তাদের। সেই প্রেম এবার পরিণয়ে রূপ নিচ্ছে।

চট্টগ্রামের মেয়ে নিশিতা বলেন, আমাদের দু’জনের বাড়িই চট্টগ্রামে। তবে সব আনুষ্ঠানিকতা হচ্ছে ঢাকাতে। বিয়ের পর চট্টগ্রামে যাব। করোনার কারণে সীমিত আকারে আয়োজন করা হচ্ছে।’

নিশিতা জানান, তারা গত বছরই বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন; কিন্তু করোনার কারণে তা হয়ে উঠেনি।

‘ক্লোজআপ ওয়ান ২০০৬’-এর দ্বিতীয় রানারআপ নিশিতা বড়ুয়া। ‘রংধনু ভালো লাগে, নীল আকাশ ভালো লাগে’ গানটি তাকে ব্যাপক শ্রোতাপ্রিয়তা এনে দেয়।

২০০৭ সালে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘আমায় নিয়ে চলো’। চলচ্চিত্র ছাড়াও বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন তিনি। নিশিতা বলেন, ‘জীবনের নতুন এক অধ্যায়ে প্রবেশ করছি। সবাই দোয়া করবেন, যেনো বাকি জীবন সুখী ও সুন্দরভাবে কাটিয়ে দিতে পারি।’’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *