আত্রাইয়ে শিশু ধর্ষণচেষ্টা ॥ গ্রেফতার ১

সারাবাংলা

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর আত্রাই উপজেলায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে মোজাম্মেল শেখ (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোজাম্মেল শেখ মোজা উপজেলার ভোপাড়া ইউনিয়নের ভরতেতুলিয়া গ্রামের।
থানা ও ভুক্তভোগী পরিবার জানায়, গত রোববার বিকালের দিকে বাড়ির পাশে শিশুটি তার সহপাঠীদের সঙ্গে খেলছিল। বিকাল আনুমানিক ৪টার দিকে শিশুটির মা বাড়িতে কাজ করছিলেন। এ সময় প্রতিবেশী মোজাম্মেল শেখ খাওয়ার জন্য টাকা দিতে চেয়ে ফুঁসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এক পর্যায়ে শিশুটি চিৎকার দিলে তাকে ছেড়ে দেওয়া হয়। বিষয়টি জানাজানি হলে শিশুটির মা সোমবার সন্ধ্যায় আত্রাই থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের পর রাতেই মোজাম্মেলকে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নেওয়া হয়। শিশুটির মা জানান, মেয়ে বাড়িতে আসার পর অনেকটা দুর্বল মনে হচ্ছিল। এছাড়া প্রশ্রাব করতে গিয়ে ব্যথ্যায় কান্নাকাটি করছিল। এরপর তাকে জিজ্ঞেস করলে বিষয়টি জানায়।
আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষণ আইনে অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত মোজাম্মেল শেখকে আটক করে (গতকাল) মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। বক্তব্য রেকর্ডের জন্য শিশুটিকে থানা হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *