আনারকলিতে মোহময়ী রূপে ঐশ্বরিয়া

বিনোদন

ডেস্ক রিপোর্ট: সৌন্দর্যে তিনি জয় করেছিলেন গোটা বিশ্ব। হয়েছিলেন বিশ্বসুন্দরী। সুতরাং তার রূপের কথা নতুন করে বলার কিছু নেই। কিন্তু বয়স বাড়লেও অজানা জাদুতে নিজের রূপের দ্যুতি ধরে রেখেছেন তিনি। মাঝেমাঝেই ক্যামেরার সামনে হাজির হচ্ছেন মোহময়ী রূপে।

বলছি বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের কথা। দিন কয়েক আগেই প্যারিস ফ্যাশন শো’তে তাক লাগিয়েছেন তিনি। সাদা রঙের পোশাকে হাজির হয়ে সমস্ত ক্যামেরার চোখ নিজের দিকে নিয়ে নেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী।

এবার অ্যাশ ছুটে গেলেন দুবাই এক্সপোতে। এখানে তিনি অংশ নিয়েছেন নিজ দেশের ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা কালো রঙের একটি পোশাকে। যেটা মূলত স্লিভলেস আনারকলি। কালো পোশাকটির সঙ্গে রয়েছে স্বর্ণালি নকশার পাড়সমেত ওড়না। তবে পোশাকের বাইরে উঁকি দেওয়া ঐশ্বরিয়ার বক্ষবিভাজিকাও আলাদাভাবে নজর কেড়েছে নেটিজেনদের।

জানা গেছে, দুবাই এক্সপোতে ‘স্ট্যান্ড আপ’ নামে একটি চ্যারিটি অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঐশ্বরিয়া। রাস্তায় নারীদের ওপর হয়রানির বিরুদ্ধে রুখে দাঁড়াতে ও সচেতনতা বাড়ানোই ছিল অনুষ্ঠানটির মূল লক্ষ্য। এতে ঐশ্বরিয়া ছাড়াও উপস্থিত ছিলেন হলিউডের তারকা আজা নওমি কিং, সৌদি আরবের গায়ক অসিল এমরান ও মিশরের অভিনেত্রী মোনা জাকি।

এই আয়োজন সম্পর্কে সংবাদমাধ্যমকে ঐশ্বরিয়া বলেন, ‘একটি গুরুত্বপূর্ণ বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে, নারীদের অধিকার রক্ষা এবং আত্মসম্মানবোধ রক্ষার ব্যাপারে বক্তব্য পেশ করতে এসেছি। রাস্তায় নারীরা যেভাবে হয়রানির শিকার হয়, সেটার ওপর আলোকপাত করাই আমাদের মূল লক্ষ্য।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *