আবারও কি আগের জায়গাতেই ফিরছেন অপু?

বিনোদন

বিনোদন ডেস্ক:
মায়ের মৃত্যুর কারণে এখন একমাত্র পুত্র আব্রাম খান জয়কে নিয়ে গ্রামের বাড়ি বগুড়ায় আছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। ফলে সরকারি অনুদানে নির্মিতব্য ‘ছায়াবৃক্ষ’ নামের ছবিটিতে ১ অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নেয়ার কথা থাকলেও আপাতত সেটি হচ্ছে না।

গেল ১৭ সেপ্টেম্বর অপুর মা শেফালি বিশ্বাস মারা যান। মৃত্যুর ১৫ দিন পর অপুর মায়ের শ্রাদ্ধানুষ্ঠান হবে। সেই আনুষ্ঠানিকতা শেষ হবে ৩ অক্টোবর। এরপর মানসিক অবস্থা বুঝে ঢাকায় ফিরবেন নায়িকা। আর তাই আপাতত ‘ছায়াবৃক্ষ’ ছবির শুটিং শিডিউল পরিবর্তন করা হয়েছে। পুরো ইউনিট এখন অপুর ফেরার অপেক্ষা আছে।

ছবিটির নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, মাকে হারিয়েছেন। অপুর মানসিক অবস্থা আমরাও বুঝতে পারছি। আমার কাছে উনি এক সপ্তাহ সময় চেয়েছেন। উনার মানসিক অবস্থা বুঝেই শুটিং শুরু হবে। উনি যেদিন চাইবেন সেদিন থেকেই ছবির কাজ শুরু করবো। এ বিষয়ে প্রযোজকও একমত। পুরো শুটিং ইউনিট তার জন্য অপেক্ষায় থাকায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অপু বিশ্বাস।

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ ছবি। অনুপম বড়ুয়ার প্রযোজনা ও বন্ধনের পরিচালনায় ছবিটিতে অপুর নায়ক হবেন নিরব। তানভীর আহমেদ সিডনির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে অনুপম কথাচিত্রের ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *