শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত গুলশান সোসাইটি জামে মসজিদে আরাফাতের ঈদের নামাজ আদায় ঈদের দিনে স্বাস্থ্য মন্ত্রীর আকস্মিক হাসপাতাল পরিদর্শন আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে : প্রধানমন্ত্রী মহান আল্লাহর কাছে প্রার্থনা দেশ থেকে যেন অপরাজনীতি যেন চিরতরে দূর হয় : পররাষ্ট্রমন্ত্রী ফিলিস্তিনসহ সকল দরিদ্র জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির আওয়ামী লীগের পক্ষে দেশবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সেতুমন্ত্রী জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত নেতানিয়াহু গাজা প্রশ্নে ‘ভুল’ করছেন : বাইডেন বৃহস্পতিবার ১১ এপ্রিল পবিত্র ঈদুল ফিতর শেখ হাসিনা গরীবের পরম বন্ধু : ড. মোমেন বুয়েটে ছাত্র রাজনীতি এবং শিক্ষার পরিবেশ দুটিই থাকা উচিত : পররাষ্ট্রমন্ত্রী বিএনপি গণতান্ত্রিক ও স্থিতিশীল পরিবেশ বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত : ওবায়দুল কাদের জাতীয় ঈদগাহে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় কান্তা কন্সট্রাকশনের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বাড়ি বাড়ি গিয়ে ঈদ উপহার দিচ্ছেন আমিনুল ঢাকাস্থ সরাইল সমিতি’র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ঢাকা-ব্রাজিল সামগ্রিক সহযোগিতা চুক্তি স্বাক্ষর গ্রামের বাড়িতে শতাধিক দুস্থদের মাঝে খোকনের শাড়ি-লুঙ্গি বিতরণ শ্রীপুরে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ সর্বজনীন স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে সবাইকে এগিয়ে আসতে হবে এবারের ঈদে ঢাকা ছাড়তে ৯৮৪ কোটি টাকার অতিরিক্ত ভাড়া গুনবেন যাত্রীরা দেশের দক্ষিণাঞ্চলের পাঁচ জেলায় কালবৈশাখী ঝড়ে ১০ জন নিহত অসহায় মানুষের সঙ্গে ঈদ আনন্দে সামিল হলো এনএফএস মানিক লাল ঘোষ পূজা উদযাপন পরিষদের তথ্য ও প্রযুক্তি সম্পাদক পুনর্নির্বাচিত পাইকগাছার কপিলমুনিতে ঐতিহ্যবাহী বারুণী স্নানোৎসব অনুষ্ঠিত ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না বাবলু ডাক্তারের তাড়াশে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদের কেনাকাটা শ্রীপুরে ৫শ অসহায় মানুষের মাঝে প্রতিমন্ত্রীর ঈদ সামগ্রী বিতরণ সালথায় ভেজাল তৈল তৈরির কারখানায় পুলিশের অভিযান: অসাধু ব্যবসায়ী আটক

আবারও দেশসেরা মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পেল স্যামসাং

অনলাইন ডেস্ক :
মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২, ৬:৩৭ অপরাহ্ন

ঢাকা প্রতিদিন প্রতিবেদক : ফ্যানদের হৃদয়ে স্থান করে নিয়ে টানা পঞ্চম বছরের মতো বাংলাদেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেল স্যামসাং। ঢাকার লে মেরিডিয়ানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক সম্প্রতি এ পুরস্কারে ভূষিত হয় স্যামসাং। যুগান্তকারী উদ্ভাবন ও ফ্যানদের প্রতি অবিচল প্রতিশ্রুতির অংশ হিসেবে এ স্বীকৃতি অর্জন করলো ব্র্যান্ডটি। দক্ষিণ কোরিয়ার এই ব্র্যান্ডটি বাংলাদেশের ক্রেতাদের কাছে অত্যন্ত জনপ্রিয় হিসেবে টানা ৫ বছরের মতো শীর্ষস্থান অর্জন করতে সক্ষম হয়। দেশজুড়ে পরিচালিত নিয়েলসন বাংলাদেশ লিমিটেডের জরিপ থেকে প্রতীয়মান হয় স্যামসাংই দেশের শীর্ষস্থানীয় মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “টানা পাঁচ বছর ধরে দেশের ১ নম্বর মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ডের স্বীকৃতি পেয়ে পেয়েছে স্যামসাং। এই অর্জনের জন্য আমরা আমাদের ক্রেতা ও টিমকে অশেষ ধন্যবাদ জানাই। বাংলাদেশে আমরা সবসময় উদ্ভাবনী পণ্য নিয়ে আসার চেষ্টা করছি এবং দেশ কে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে নিরলস কাজ করে যাচ্ছি। একযোগে কাজ করার মাধ্যমে আরও উন্নত ও স্বাচ্ছন্দ্যদায়ক গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ আমরা।”

বেশিরভাগ শিল্প ও উৎপাদক প্রতিষ্ঠানের জন্য ২০২১ সালটি অত্যন্ত চ্যালেঞ্জপূর্ণ ছিল; তবে, ২০২২ সালে স্যামসাং নতুন উদ্যমে গতিশীলতা অর্জন করে। বিশ্বের শীর্ষস্থানীয় এই টেক-জায়ান্ট এ সময় গ্যালাক্সি জেড সিরিজের অধীনে দুইটি হ্যান্ডসেট বাজারে নিয়ে আসে যা ক্রেতাদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করে। পাশাপাশি, গ্যালাক্সি এ সিরিজ ও গ্যালাক্সি এস সিরিজের স্মার্টফোনগুলো বাজারে ব্যাপক সাড়া ফেলে এবং ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে সক্ষম হয়। দেশজুড়ে ক্রেতাদের বিস্তৃত চাহিদা পূরণে ‘গ্যালাক্সি গোল চ্যালেঞ্জ’ ও ‘ক্যাপচার দ্য এপিক পদ্মা ব্রিজ’-এর মতো নানা ক্যাম্পেইনের আয়োজন করে স্যামসাং বাংলাদেশ। যা কিনা স্যামসাং এর গ্রাহকদের প্রতি অটল প্রতিশ্রুতির প্রমাণ।
ঢাকা প্রতিদিন/এআর


এই বিভাগের আরো খবর