আবারও মাঠে ঢুকে বোলিং করলেন জারভো

খেলাধুলা

ডেস্ক রিপোর্ট : ড্র হয়েছিল লর্ডস টেস্ট, হেডিংলিতে বড় জয় পেয়েছে স্বাগতিক ইংল্যান্ড। আর এখন চলছে ওভাল টেস্ট। এই তিন ম্যাচের ফলাফল হয়তো তিন রকম হতে পারে, কিন্তু বদলায়নি একটি বিষয়। তা হলো ড্যানিয়েল জার্ভিস ওরফে জারভোর মাঠে ঢুকে পড়ার ঘটনা।

চলতি ইংল্যান্ড-ভারত সিরিজে পরপর তিন ম্যাচে মাঠে ঢুকে আলোচনার বিষয়বস্তুতে পরিণত হয়েছেন ইংল্যান্ডের ইউটিউবার জারভো। শুক্রবার ওভাল টেস্টের দ্বিতীয় দিন আবার মাঠে ঢুকে পড়েন তিনি। এবার ভারতের জার্সি গায়ে করেন বোলিং।

তবে আগের দুইবারের মতো এবার আর অল্পেই পার পেয়ে যাননি জারভো। ইংল্যান্ডের ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর সঙ্গে ধাক্কা লাগায় শারীরিক আক্রমণের অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

দিনের প্রথম সেশনে ইংল্যান্ডের ইনিংসের ৩৪তম ওভার করছিলেন উমেশ যাদব। তৃতীয় বল করার আগে নিজের বোলিং মার্কে ফেরেন তিনি। তখনই বল হাতে মাঠে ঢুকে পড়েন জারভো। এক দৌড়ে পপিং ক্রিজ পর্যন্ত গিয়ে হাত ঘুরিয়ে বোলিংও করেন তিনি।

কিন্তু ফলো থ্রু-তে ধাক্কা লেগে যায় নন স্ট্রাইক প্রান্তে থাকা বেয়ারস্টোর সঙ্গে। আর এটিই কাল হয়েছে তার জন্য। ধাক্কা লেগে যায় মেজাজ গরম হয়ে যায় বেয়ারস্টোর। স্ট্রাইক প্রান্তে থাকা অলি পোপও রেগে যান এ ঘটনায়। দুজন মিলে কড়া ভাষায় কথা বলেন জারভোর সঙ্গে। খানিক পর নিরাপত্তাকর্মীরা এসে বাইরে নিয়ে যান জারভোকে।

এর আগে লর্ডসে ভারতের খেলোয়াড় সেজে ফিল্ডিংয়ের সময় নেমে পড়েছিলেন জারভো। পরে হেডিংলিতে ব্যাট-প্যাড নিয়ে বিরাট কোহলির জায়গায় নেমে যান ব্যাটিংয়ে। সেই ঘটনায় হেডিংলি থেকে নিষিদ্ধ করা হয়েছে জারভোকে। তবু থামেননি এ ইউটিউবার। এবার টানা তৃতীয়বার একই কাণ্ড ঘটিয়ে গ্রেফতার হয়েছেন তিনি।

তাকে গ্রেফতার করার খবর নিশ্চিত করে দেয়া এক বিবৃতিতে মেট পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘শুক্রবার ওভার ক্রিকেট গ্রাউন্ডে শারীরিক আক্রমণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তাকে এখন সাউথ লন্ডন পুলিশ স্টেশনে হেফাজতে রাখা হয়েছে।’

দিনের খেলা শেষে এ বিষয়ে বিরক্তি প্রকাশ করেছেন ৮১ রান করা পোপ । তিনি বলেন, ‘প্রথম দুই-একবার এটা হয়তো হাসির বিষয় ছিল। কিন্তু এর কারণে অন্তত ৫ মিনিট খেলা বন্ধ থাকে। এতে কোনো কিছু হাসিল হয় না। এটা আপনার মনোযোগে ব্যাঘাত ঘটায়।’

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *