আবারও রিয়ালকে পিছে ফেলে শীর্ষে অ্যাটলেটিকো

খেলাধুলা

অনলাইন ডেস্ক: একদিন আগে সেল্টাভিগোকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু তাদের সেই শীর্ষে ওঠাটাকে ২৪ ঘণ্টাও স্থায়ী হতে দিলো না অ্যাটলেটিকো মাদ্রিদ। লুইস সুয়ারেজের গোলে আলাভেসকে হারিয়ে আবারও শীর্ষে উঠে গেলো দিয়েগো সিমিওনের শিষ্যরা।

ম্যাচটিতে ২ পয়েন্ট হারাতে পারতো অ্যাটলেটিকো। কারণ, ম্যাচটি শেষ হচ্ছিল ১-১ গোলের সমতা নিয়ে। কিন্তু শেষ পর্যন্ত একেবারে শেষ মুহূর্তের গোলে অ্যাটলেটিকোকে জয় এনে দেন সুয়ারেজ। জয়ের ব্যবধান ২-১ গোলের।

ম্যাচ মোট গোল হয়েছে ৩টি। সবগুলোই করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। আলাভেস যে গোলটি দিয়েছে, সেটি ছিল আত্মঘাতি। ম্যাচের প্রথমার্ধের শেষ দিকেই লিড নিয়ে নেয় অ্যাটলেটিকো।

৪১তম মিনিটে লুইস সুয়ারেজের পাস থেকে বল পেয়ে আলাভেসের জালে বল জড়িয়ে দেন মার্কোস লরেন্তে। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে গিয়ে, ম্যাচের ৬৩তম মিনিটে ভিক্টর লাগুয়ারদিয়াকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেয়া হলে অ্যাটলেটিকোর জন্য জয়ের কাজটা আরও সহজ হয়ে যায়।

কিন্তু ম্যাচের ৮৪তম মিনিটে গিয়ে আচমকা সমতায় ফেরে আলাভেস। অ্যাটলেটিকো ডিফেন্ডার ফেলিপে যখন নিজেদের জালেই বল জড়িয়ে দেয়। একরাশ হতাশা যখন অ্যাটলেটিকোকে ঘিরে ধরছিল, তখনই তাদের জন্য ত্রাতা হিসেবে সামনে আসেন লুইস সুয়ারেজ। ৯০তম মিনিটে হোয়াও ফেলিক্সের কাছ থেকে বল পেয়ে আলাভেসের জালে বল জড়িয়ে দেন তিনি। এই গোলেই জয় নিশ্চিত হয় অ্যাটলেটিকোর।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *