‘আমাকে ধর্ষণ ও খুন করে ফেলত’

বিনোদন

বিনোদন ডেস্ক : গত ২৬ অক্টোবর বিহারের ঔরঙ্গবাদে বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল বিহারে বিধানসভা নির্বাচনে প্রচারে গিয়ে চরম বিপাকে পরেছেন। নির্বাচনী প্রচারের উত্তেজনার মাঝেই সম্প্রতি এক অডিও ক্লিপ ভাইরাল হয়েছে।
ওই অডিওতে আমিশা প্যাটেলের কণ্ঠস্বর শোনা যাচ্ছে বলেই দাবি করা হয়েছে। আর তাতেই লোক জনশক্তি পার্টির নেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন বলিউডের অভিনেত্রী। আমিশার কথায়, বিহারে নির্বাচনী প্রচারের সময় তাকে ধর্ষণ ও খুন করা হতে পারত। বিহারের নির্বাচনী প্রক্রিয়ায় এর যথেষ্ট প্রভাব পড়বে বলেও মনে করা হচ্ছে।
ভারতের এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে আমিশা প্যাটেল বলেন, চন্দ্র প্রকাশের কথাতেই বিহারে ভোটপ্রচারে গিয়েছিলাম। কিন্তু উনি ভয়ঙ্কর একটা লোক। ব্ল্যাকমেইল, হুমকি দিয়ে বেড়ান। আমাকে তো বটেই, আমার সঙ্গীদেরও হুমকি দিয়েছেন তিনি। খুব বাজে ব্যবহার করেছেন। মুম্বাইতে ফিরে আশার পরেও ফোনে, এসএমএসে হুমকি এসেছে।
আমিশা বলেন, ওখানে আমাকে ধর্ষণ করে খুন করে দিত ওরা। কোনো নিরাপত্তাই ছিল না। আমার গাড়ি ঘিরে রেখেছিল ওর লোকেরা। ওই দিনই বিমান ধরার কথা ছিল। কিন্তু একটা গ্রামে আটকে দিয়েছিল আমাকে। ওর কথা না শুনলে ওখানে ছেড়ে আসার হুমকিও দিয়েছিল। চন্দ্র প্রকাশের মতো অপরাধীকে কঠিন শাস্তি দেওয়া উচিত। খুব খারাপ একটা মানুষ। সংবাদমাধ্যমে মুখ খোলায় লাগাতার হুমকি পাচ্ছি। ওর মুখোশটা দুনিয়ার কাছে খুলে দেব। যোগ করেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *