আমিরের ‘লগান’ সহ-অভিনেত্রীর কাজের আবেদন

বিনোদন

ডেস্ক রিপোর্ট : বলিউড সুপারস্টার আমির খানের ‘লগান’ সিনেমার সহ-অভিনেত্রী প্রবীণা কাজের জন্য আকুল আবেদন জানিয়েছেন। তাঁর ইচ্ছে, কাস্টিং ডিরেক্টর হবেন। পত্রপত্রিকার খবর, গত বছর তিনি মস্তিষ্কের রক্তক্ষরণজনিত সমস্যায় ভুগছিলেন।

হিন্দুস্তান টাইমস, বলিউড হাঙ্গামাসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, প্রবীণা বলেছেন, তাঁর পরিবার সব সময় তাঁকে সাহায্য করেছে এবং দেখভাল করার মতো স্বল্পসংখ্যক বন্ধু রয়েছে তাঁর। কিন্তু শারীরিক অসুস্থতার পর থেকে তিনি আর্থিক সংকটে ভুগছেন। তিনি কাস্টিং ডিরেক্টর হিসেবে কাজ করতে চান এবং কাজ দেওয়ার জন্য প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর প্রতি অনুরোধ করেছেন প্রবীণা।

প্রবীণা আরও বলেন, তাঁর অসুস্থতার ব্যাপারে আমির খান কিছুই জানেন না। নইলে তিনি নিশ্চিত তাঁকে সাহায্য করতেন। প্রবীণা জানান, এর আগে আমির ‘লগান’ সহ-অভিনেতা শ্রী বল্লভ বিয়াসকে সাহায্য করেছিলেন। আমিরের অফিসে কাজ পেলেও করবেন তিনি।

শ্রী বল্লভ ২০১৮ সালে মারা যান এবং আমির খান এ অভিনেতা ও তাঁর পরিবারের জন্য দুহাত প্রশস্ত করেছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণের পরে পক্ষাঘাতগ্রস্ত হয়েছিলেন বল্লভ।

প্রবীণা আরও জানান, তিনি সিনে অ্যান্ড টিভি আর্টিস্টস অ্যাসোসিয়েশন, অক্ষয় কুমার ও সোনু সুদের কাছ থেকে গত বছর সহায়তা পেয়েছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *