আমি না গেলে, দর্শক আসবেন কেন?

বিনোদন

বিনোদন ডেস্ক: বেশ আগে শুটিংয়ের অনুমতি পেলেও বন্ধ ছিল ভারতের সিনেমা হল। দীর্ঘ দিন পর বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সিনেমা হল খুলেছে। যদিও সংখ্যায় কম। তবে সময়ের সঙ্গে সিনেমা হল খোলার সংখ্যা বাড়বে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এদিকে সিনেমা হল খুললেও সংশয় তৈরি হয়েছে দর্শক হলে আসবেন কিনা তা নিয়ে। তাছাড়া টলিউডের নায়ক-নায়িকারাই কি হলে গিয়ে সিনেমা দেখবেন?

এ প্রশ্নের জবাবে শ্রাবন্তী চ্যাটার্জি ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—এই দিনটার অপেক্ষায় ছিলাম। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখতেই পছন্দ করি। কিছুদিন পরেই ‘ছবিয়াল’ মুক্তি পাবে। আমি না গেলে, আমার ছবি দেখতে দর্শক আসবেন কেন?

অভিনেতা যশ দাশগুপ্ত অভিনীত ‘এসওএস কলকাতা’ সিনেমাটি আগামী সপ্তাহে মুক্তি পাবে। কিন্তু তিনি কি সিনেমা দেখতে হলে যাবেন? জবাবে যশ বলেন—শপিং মলে যাচ্ছি, প্লেনে ট্রাভেল করছি, তা হলে সিনেমা হলে যাব না কেন? এতদিন পর ফের হলে যাব ভেবেই ভালো লাগছে। আমার বিশ্বাস, নিয়মকানুনের সঙ্গে অভ্যস্ত হয়ে গেলে দর্শকও ধীরে ধীরে আসবেন।

অন্যদিকে আগামীকাল (১৬ অক্টোবর) বাংলাদেশের সিনেমা হল খোলার অনুমতি পেয়েছে। হিরো আলম অভিনীত ‘সাহসী হিরো আলম’ সিনেমা প্রদর্শনের মাধ্যমে সচল হতে যাচ্ছে দেশের প্রেক্ষাগৃহ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *