আরফান নিশো-মেহজাবিনের ক্যাসেট যুগের প্রেম

বিনোদন

ডেস্ক রিপোর্ট: গল্পটা অডিও শিল্পের স্বর্ণ যুগের। তখন প্রিয় শিল্পীর গানের ক্যাসেট-সিডি কেনা কিংবা পুরাতন ক্যাসেট নিয়ে গিয়ে তাতে প্রিয় শিল্পীর গান রেকর্ড  করে আনা ছিলো তরুণ প্রজন্মে কাছে একটি নেশা। আবার এই ক্যাসেটে রেকর্ড করেই প্রেমিক-প্রেমিকা বলতো তাদের মনের ভাবের কথা।  সেই সময়কার অডিও সিডির দোকানদারের প্রেমের গল্প উঠে আসেছে ‘লতা অডিও’ নাটকটিতে।

মোশন রক এন্টারটেইনমেন্ট এর তত্বাবধায়নে মাসুদুল হাসানের প্রযোজনায় এই  সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন ‘লতা অডিও’ শিরোনামরে নাটকটি।

নাটকের বিভিন্ন চিরিত্রে অভিনয় করেছেন- আরফান নিশো, মেহজাবিন চৌধুরী,  মীরাক্কেলের পাভেল, লামিয়া লাম সহ আরও অনেকে। ভালোবাসা দিবস উপলক্ষে প্রকাশ পায় নাটকটি।

পুরোপুরি ক্লাসিক্যাল ফ্লেভারের এই নাটকটি প্রকাশের পর দর্শকদের হৃদয়কে ছুঁয়ে যায়।

পরিচালক অমি জানালেন, গল্পটা যেই সময়ের, তখন প্রেমের ধরনটা খুবই অন্যরকম ছিল। । এই ধরনের গল্প সেই সময়ে আমি চোখে দেখেছি। এ যুগের ছেলে হয়ে আমি ওই যুগের প্রেম দেখেছি। আমার কাছে ওই সময়ের প্রেমটাই ভালো লাগে। তখন আমার বয়স কম ছিল তাই করতে পারি নাই। ওই সময়ে দেখেছি, অদ্ভুত প্রেম।

তিনি বলেন, বছরের পর বছর ঘুরে কেউ কাউকে নিজেদের ভালোলাগার কথা শেয়ার করতে পারে না। কিন্তু চোখে চোখে দুজন দুজনাকে ভালোবাসে। সেই প্রেমের নানানদিক নাটকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *