আরেকটা বঙ্গবন্ধু জন্মের আতংকে শেখ রাসেলকে হত্যা করে ঘাতকচক্র – ময়মনসিংহে পুনাক সভানেত্রী

সারাবাংলা

ময়মনসিংহ অফিস
শেখ রাসেল বেঁচে থাকলে আরেকটা বঙ্গবন্ধু জন্ম নিতে পারে। এই শিশু রাসেলই একদিন বঙ্গবন্ধু অবর্তমানে গর্জে উঠবে। এমন আতংকে ঘাতকচক্র শেষ পর্যন্ত শিশু রাসেলকেও নির্মমভাবে হত্যা করেছে। পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুস্থ ও অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণকালে সভাপতির বক্তব্যে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী কানিজ আহমার উপরোক্ত কথা বলেন। ময়মনসিংহ পুলিশ লাইন্সে অসহায়দের মধ্যে খাবার বিতরণ পূর্ব সভায় কানিজ আহমার আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ ও দেশের প্রতিটি মানুষতে ভালবাসতেন। তার ভালবাসার ঋণ কোনভাবেই পরিশোধ করা সম্ভব নয়। জাতির জনকের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগীতা উচিত মন্তব্য করে কানিজ আহমার আরও বলেন, বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস প্রতিটি পরিবারে আরও অধিক চর্চা করতে হবে। বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস আগামী প্রজন্মকে জানাতে বেশি বেশি করে গবেষণা করা উচিত।
দুস্থদের মধ্যে খাবার বিতরণ সম্পর্কে তিনি আরও বলেন, করোনাকালে পুনাকের উদ্যোগে অসহায়, দুস্থ, পঙ্গু ও ভাসমানদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। ঈদ উপলক্ষ্যে পথশিশুদের মধ্যে নতুন পোষাক ও ও খাদ্য বিতরণ করা হয়েছে। কোনো কিছু পাওয়ার আশায় বা কোনো বিনিময় নয়, শুধুমাত্র অসহায়দের মুখে হাসি ফুটাতে খাবার ও পোষাক বিতরণ করা হয়েছে। সভায় দুই শতাধিক অসহায়ের মধ্যে উন্নতমানের খাবার বিতরণ করা হয়।
এসময় বক্তব্য দেনÑ পুনাক সদস্য ও অতিরিক্ত পুলিশ সুপার পত্নী রায়হানা তানজিল, ইসরাত তানজিয়া, ফারহানা ইসলাম। এ ছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দী, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, ডিআইওয়ান আল মামুন সরকার, পুলিশ পরিদর্শক ফারুক আহাম্মেদসহ অন্যরা।
এর আগে পুনাক সভানেত্রী সার্কিট হাউজ সংলগ্ন জাতির জনকের ম্যুরালে এবং পুলিশ লাইন্সে নির্মিত জাতির জনকের ভাষণ খচিত ম্যুরালে (চেতনা অমøানে) ফুল দিয়ে শ্রদ্ধা নিবদেন করেন। এ সময় জেলা পুলিশের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *