‘আরে! আমি কোথায় ছিলাম?’ ছেলের বক্সিং দেখতে না পেয়ে শাহরুখের আফসোস

বিনোদন

বিনোদন ডেস্ক : বলিউডের বাদশাহ শাহরুখ খানের ব্যস্ততার শেষ নেই। অভিনয় না থাকলেও ব্যবসায়ীক কাজে তাকে ব্যস্ত থাকতে হয়। বেশ কয়েকটি ক্রিকেটের দলের মালিক তিনি। তবে তিনি শত ব্যস্ততার মাঝেও পরিবারের জন্য সময় বের করেন। তাই শাহরুখ খানকে বলা হয় বলিউডের সবচেয়ে ব্যস্ত কিন্তু সবচেয়ে পরিবারপ্রিয় তারকা। সময় পেলেই স্ত্রী-সন্তানদের নিয়ে মেতে উঠেন জীবনের উল্লাসে। বিশেষ করে দুই পুত্র ও এক কন্যার সঙ্গ খুবই উপভোগ করেন তিনি।

সেটাই নতুন করে আরও একবার জানালেন শাহরুখের স্ত্রী গৌরি খান। ১০ ফেব্রুয়ারি দুপুরে শাহরুখ পত্নী তাদের ছোট ছেলেকে নিয়ে একটি পোস্ট করেন। ছবিতে রয়েছে ছোট্ট আব্রাম খান। নির্লিপ্ত মুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে সে। তার হাতে বক্সার গ্লাভস দেখে বোঝা যাচ্ছে, বক্সিং করছিল সে।

আর তার দক্ষতায় গর্বিত মা গৌরী খান। ক্যাপশনে কিংবদন্তি বক্সারের সঙ্গে তুলনা করে লিখেছেন, ‘আমার মাইক টাইসন।’

কিন্তু বৃহস্পতিবার বোঝা গেল, শাহরুখ তার ছোট ছেলের এই বক্সিং করার সময়ে সামনে ছিলেন না। আর তাই তার আফসোস ফুটে উঠল টুইটারে। গৌরির টুইটটা শেয়ার করে তিনি লিখলেন, ‘আরে! আমি কোথায় ছিলাম?’

শাহরুখ যে আব্রামকে ছাড়া থাকতে পারেন না, তার প্রমাণ নেটমাধ্যম, পাপারাৎজি, খেলার মাঠে তার ভক্তরা আগেই পেয়েছেন। যেখানে শাহরুখ, সেখানেই তার পাশে ছোট্ট আব্রাম।

ছেলেকে নিয়ে মা-বাবার অহংকার বারবার প্রকাশ পায় তাদের ইনস্টাগ্রাম ও টুইটারে। কখনও ছেলের তাইকন্ডো ক্লাসের ছবি, কখনও বাবার হাত থেকে হলুদ বেল্ট অর্জন করার ভিডিয়ো, কখনও আবার দৌড় প্রতিযোগিতায় স্মারক পাওয়ার ছবি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *