আর্জেন্টাইন তারকা আগুয়েরো হাসপাতালে

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক : লা লিগায় আলাভেজের বিপক্ষে ম্যাচের মাঝখানে মাথা ঘুরানো শুরু হয় আর্জেন্টিনা ও বার্সেলোনা তারকা সার্জিও আগুয়েরোর। এরপর তাকে হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন বার্সেলোনার অর্ন্তবর্তী কোচ সার্জি বার্জুন।

এর আগে কাফ ইনজুরিতে বার্সায় যোগ দেওয়ার পর দুই মাস মাঠের বাইরে ছিলেন আগুয়েরো। চলতি মাসেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে ক্লাবটির হয়ে অভিষেক হয় আর্জেন্টাইন তারকার। রোববার আলাভেজের বিপক্ষে মাঠে নামার পর থেকেই অস্বস্তিতে ছিলেন তিনি।

শেষ পর্যন্ত ৪০ মিনিটের সময় তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। বুকে ব্যথা ও নিঃশ্বাস নিতে সমস্যা হওয়ায় তিনি কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেওয়া হয়।

আগুয়েরোর বুকে ব্যথার কথা জানিয়ে বার্সেলোনা কোচ বলেন, ‘আগুয়েোকে হাসপাতালে নেওয়া হয়েছে। আমি তাকে জিজ্ঞেস করেছিলাম কী হয়েছে। সে বলল মাথা ঘোরাচ্ছে। আমি পরে জানলাম তাকে হাসপাতালে নেওয়া হয়েছে তার কী হয়েছে সত্যি কী হয়েছে সেটা জানার জন্য। এর বেশি কিছু জানি না।’

পরে বার্সেলোনা বিবৃতি দিয়ে নিশ্চিত করে তাকে হাসপাতালে নেওয়ার খবর, ‘প্রথমার্ধের বেশির ভাগ সময়  আগুয়েরো বুকের ব্যথায় ভুগছিল এবং তার জায়গায় ফিলিপে কৌতিনিয়োকে নামানো হয়। পরে কার্ডিয়াক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।’

গত কয়েক বছর ধরেই ইনজুরি পিছু ছাড়ছে না আগুয়েরোর। গেল মৌসুমে ম্যানচেস্টার সিটির হয়ে ইপিএলে মাত্র ১২টি ম্যাচ খেলতে পারেন তিনি। হ্যামস্ট্রিক চোটের সঙ্গে করোনায়ও লম্বা সময় ভুগেন তিনি।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *