আলোচনায় শ্রীদেবীকন্যা জাহ্নবী, বিলাসবহুল ফ্ল্যাটের মালিক

বিনোদন

বিনোদন ডেস্ক : তিনি একজন বিখ্যাত তারকার সন্তান। বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবীর মেয়ে। তার উপর তিনি নিজেও এখন নায়িকা। সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকবেন এটাই স্বাভাবিক। প্রায়ই নানা কিছু নিয়ে তিনি খবরের শিরোনামে।

তবে সম্প্রতি জাহ্নবী কাপুর আলোচনায় এসেছেন বিলাসবহুল এক ফ্ল্যাট কিনে।

ভারতীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে, মুম্বাইয়ে নতুন বাড়ি কিনছেন অভিনেত্রী জাহ্নবী। জানা গেছে, জাহ্নবী-র নতুন এই বাড়ির দাম ৩৯ কোটি টাকা।

এত অল্প বয়সে এত দামে ফ্ল্যাটের মালিক হয়ে গেছেন বলেই তাকে নিয়ে চারদিকে চলছে হইচই। সেইসঙ্গে অনেকে প্রশ্ন তুলছেন সিনেমা করে এখনো ব্যবসায়িক সাফল্য না পেলেও ব্যক্তি জীবনে বেশ ভালোই অর্থ আয় করে নিয়েছেন ‘গুঞ্জন সাক্সেনা’খ্যাত এই অভিনেত্রী।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বাণিজ্য নগরীর জুহু বিল্ডিংয়ে এই বাড়ির ৩টি তল আছে। গত বছর ৭ ডিসেম্বর এই বাড়ি কেনা নিয়ে চুক্তি চূড়ান্ত হয়েছে। ইতিমধ্যেই ৭৮ লক্ষ টাকা দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘ধড়ক’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ জাহ্নবীর। শেষ দেখা যায় ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’ ছবিতে। জোয়া আখতারের হরর অ্যান্থলজিতেও দেখা যায় তাকে। বি টাউন সূত্রে খবর, এরপর বনি কন্যাকে দেখা যাবে ‘দোস্তানা টু’, ‘রুহি আফজানা’ নামের সিনেমাগুলোতে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *