আশুলিয়ায় ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সারাবাংলা

আশুলিয়া প্রতিনিধি:

আশুলিয়ায় অভিযান চালিয়ে বিয়ার, বিদেশী মদ ও গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গতকার মঙ্গলবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার, র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।
এর আগে গত সোমবার রাতে আশুলিয়ার বরিরবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক দ্রব্যসহ তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামিরা হচ্ছে ঢাকা জেলার মোঃ নাজমুল হাসান (২৩), অনিক সরকার (২৩), বগুড়া জেলার মোঃ সোহাগ (২৯), চাঁদপুর জেলার মোঃ ফজলে রাব্বি (২২) ও কুষ্টিয়া জেলার আসাদ আলী (২৩)। তারা বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।পরে তাদের কাছ থেকে ৬০ ক্যান বিয়ার, বোতল বিদেশি মদ, ১ কেজি গাঁজা, ৭ টি মোবাইল ফোন, ১০ টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২ হাজার ৮০ টাকা জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। তারা দীর্ঘ দিন যাবত দেশের বিভিন্ন স্থান থেকে বিভিন্নপ্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো। র‌্যাব-৪, সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে অতীতের মতো ভবিষ্যতেও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *