আসন্ন চিকন্দী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল হাকিম মাদবর

সারাবাংলা

ডেস্ক রিপোর্ট : শরীয়তপুর সদরের চিকন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে লড়াই করতে সাধারণ ভোটারের সমর্থন নিয়ে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশা করেছেন জনাব আব্দুল হাকিম মাদবর সাহেব । আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করতে চাই আব্দুল হাকিম মাদবর।

আব্দুল হাকিম মাদবর সাহেব শরীয়তপুর সদরের চিকন্দী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক  সফল  মেম্বার মৃত মোঃ ফাজিল উদ্দিন মাদবরের ছেলে।   আব্দুল হাকিম মাদবর চিকন্দী  ইউনিয়ন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িয়ে সাধারণ মানুষের বিভিন্ন প্রকার সেবা করে যাচ্ছে। জনগণ তাকে ভালোবেসে নাম দিয়েছে সোনার হাকিম । জনগনকে ঘিরে তার ভালোবাসা  চিকন্দী ইউনিয়ন পরিষদের ৮০% জনগন তাকে পাশে চান।

তিনি  চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহনের আশাব্যক্ত করে ডিজিটাল প্রচারণার পাশাপাশি ভোটারসহ সকলের দোয়া কামনা করে আসছেন তিনি। অবশেষে  সাধারন ভোটাররা তাকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চিকন্দী  ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে কাজ করার পরামর্শ দেন। এলাকাবসীর এমন পরামর্শ পেয়ে তিনি ভোটারদের ধারে ধারে ঘুরে দোয়া ও সমর্থন কামনা করে মাঠ চষে বেড়াচ্ছেন।

চিকন্দী ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশি আব্দুল হাকিম মাদবর বলেন, ইউনিয়নবাসীর মনে-প্রাণে চাওয়া আমি যেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে সম্মত হই। তাই আপামর জনতার চাহিদা রক্ষা করতে আমি নৌকা মনোনয়ন প্রাত্যাশা করছি। তিনি আরও বলেন- আমার দৃঢ় বিশ্বাস আমার ইউনিয়নের নৌকা প্রেমী সাধারণ জনগনের চাহিদা পূরনে আমাকে আগামী ইউপি নির্বাচনে আওয়ামী লীগের তথা নৌকা মনোনয়ন দাতাগন আমাকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহনের সুযোগ করে দিবেন। আগামী ইউপি নির্বাচনে মনোনয়ন দাতাগন ত্যাগী নেতাদের মূল্যয়ন করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন ।

এ বিষয়ে চিকন্দী ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতাকর্মী ও নৌকা প্রেমী সাধারণ ভোটরদের সাথে কথা হলে তারা বলেন, হাকিম মাদবর সাহেবকে নৌকা দিলে জনগন তার পছন্দের ব্যক্তি পাবে বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *