ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

খেলাধুলা

খেলাধুলা ডেস্ক: প্রথম ম্যাচে হারের পর সুপার টুয়েলভে টিকে থাকতে আজ ইংল্যান্ডকেই নিশানা করতে হবে টাইগারদের। গ্রুপ ওয়ানের এমন এক লড়াইয়ে টস জিতেছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে আÍবিশ্বাসে টইটম্বুর ইংল্যান্ড। এই সংস্করণে আইসিসি র‌্যাঙ্কিংয়ের শীর্ষ দল তারা। প্রথম ম্যাচে বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ৫৫ রানে গুটিয়ে দিয়ে দারুণ জয়ে নিজেদের শক্তিমত্তার ছাপ তারা রেখেছে। বড় দুই তারকা জফ্রা আর্চার ও বেন স্টোকস না থাকার পরও দারুণ ব্যালান্সড দল তারা।

বাংলাদেশ সুপার টুয়েলভের প্রথম ম্যাচে হেরে যায় শ্রীলঙ্কার কাছে। প্রথম রাউন্ডেও তাদের শুরুটা ছিল প্রথম ম্যাচে স্কটল্যান্ডের কাছে হার দিয়ে। পারফরম্যান্সের অধারাবাহিকতার সঙ্গে আছে মাঠের বাইরের নানা বিতর্কম কথার লড়াই ও সমালোচনার ঝড়। সব মিলিয়ে প্রবল চাপে থেকে মাঠে নামছেন মাহমুদউল্লাহরা।

 

ইংল্যান্ড একাদশ: জস বাটলার, জেসন রয়, ডেভিড মালান, এউইন মরগান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, টাইমাল মিলস

 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান, মেহেদী হাসান, শরীফুল ইসলাম, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *