ইনফোবিপের সঙ্গে লংকাবাংলার চুক্তি

অর্থ-বাণিজ্য কর্পোরেট কর্ণার

কাস্টমার কমিউনিকেশন সিস্টেমে গ্রাহকদের ভাইবার, ইমেইল ও এসএমএস সেবা প্রদানের লক্ষ্যে গ্লোবাল ক্লাউড কমিউনিকেশন্স প্লাটফর্ম ইনফোবিপের সঙ্গে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড একটি চুক্তি স্বাক্ষর করেছে। ইনফোবিপের সিপিএএএস (ঈচধধঝ) সল্যুশনের সহায়তায় লংকাবাংলা ফাইন্যান্স গ্রাহকদের দ্রুততর, নিরাপদ এবং পার্সোনালাইজড কাস্টমার এক্সপেরিয়েন্স প্রদানে সক্ষম হবে। ভাইবারের ইন্টারেক্টিভ মিডিয়া ম্যাসেজিংয়ের পাশাপাশি ইনফোবিপের ইমেইল সল্যুশন তাৎপর্যপূর্ণ প্রচারণা এবং লেনদেন সংক্রান্ত যোগাযোগে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
এসএমএস নোটিফিকেশনের মাধ্যমে উন্নত সংযোগ নিশ্চিত করে, লংকাবাংলার কাস্টমার কমিউনিকেশন সিস্টেম শক্তিশালী ও নিরবচ্ছিন্ন করার পাশাপাশি যেকোনো সময় ও স্থানে গ্রাহকদের কাছে পৌঁছাতে সক্ষম হবে। ফলশ্রুতিতে, গ্রাহকরা নিজেদের সুবিধা অনুযায়ী আর্থিক প্রতিষ্ঠানের কাছ থেকে প্রত্যাশিত সেবা গ্রহণ করতে পারবে।
লংকাবাংলা ফাইন্যান্সের রিটেইল বিভাগের প্রধান খোরশেদ আলম এবং ইনফোবিপ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার রাহাদ হোসেনের উপস্থিতিতে লংকাবাংলা ফাইন্যান্সের প্রধান অফিসে দুই পক্ষের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে ইনফোবিপ বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার রাহাদ হোসেন বলেন, আমাদের লক্ষ্য লংকাবাংলার জন্য সর্বোচ্চ গুণগত সেবা প্রদানের মাধ্যমে উন্নত কাস্টমার এক্সপেরিয়েন্স নিশ্চিত করা। ভাইবার, ইমেইল ও এসএমএসের মাধ্যমে লংকাবাংলা ফাইন্যান্সের গ্রাহকদের জন্য সহজ ও সুবিধাজনক সেবার দ্বার উন্মোচন করতে পারবো।
লংকাবাংলার রিটেইল ডিভিশনের প্রধান খোরশেদ আলম বলেন, ইনফোবিপের সেবা ও লংকাবাংলার এই ফিউশন আমাদের ডিজিটাল ট্রান্সফরমেশনকে গতিশীল করার পাশাপাশি পণ্য ও সেবাগুলোকে আরও সমৃদ্ধশালী করে তুলবে। আমরা বিশ্বাস করি, উন্নত সংযোগ এবং দ্রুততর, পার্সোনালাইজড ও এনগেজিং কাস্টমার কমিউনিকেশন সিস্টেম আমাদের সেবায় গ্রাহকদের আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে।
উল্লেখ্য, গত কয়েক বছরে, গ্রাহক কেন্দ্রিক অমনি-চ্যানেল সেবার বেড়ে চলা চাহিদার কারণে আর্থিক সেবা খাতটি দ্রুত গতিতে বিকশিত হচ্ছে। অন্য যেকোনো সময়ের তুলনায় আর্থিক প্রতিষ্ঠানের সাথে লেনদেন করার জন্য এখন গ্রাহকদের হাতে অনেক বেশি বিকল্প রয়েছে। অপরদিকে, ‘ডিজিটাল ফার্স্ট’ নীতিতে আর্থিক প্রতিষ্ঠানগুলো সামগ্রিক কাস্টমার এক্সপেরিয়েন্স উন্নয়নের মাধ্যমে অনলাইন ও অফলাইনের মধ্যকার দূরত্ব কমিয়ে আনছে। আজ একজন গ্রাহক মোবাইল অ্যাপ ব্যবহার করে অথবা সশরীরে ব্রাঞ্চে গিয়ে, যেভাবেই সেবা গ্রহণ করুক না কেন, যেকোনো মাধ্যমে আর্থিক সেবার প্রসারে, পার্সোনালাইজড কাস্টমার সার্ভিসের কোনো বিকল্প নেই।  -প্রেস বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *