ইন্দিরা গান্ধীর চরিত্রে আসছেন কঙ্গনা

বিনোদন

ডেস্ক রিপোর্ট: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের সাথে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। গেল কয়েক বছরে কঙ্গনা দর্শকদের হিট কোনো ছবি উপহার দিতে না পারলেও নানা কারণে সংবাদ শিরোনামে থেকেছেন নিয়মিতই।

কিছুদিন আগে কঙ্গনা নিজেই ঘোষণা করেছিলেন পরবর্তী সিনেমার কথা। এরইমধ্যে তার প্রস্তুতিও শুরু করেছেন নায়িকা। সিনেমাটি তৈরি হচ্ছে ইন্দিরা গান্ধীর ওপর। কঙ্গনা বলছেন, এটি একটি পলিটিক্যাল ড্রামা। তবে এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়।

নতুন সিনেমার প্রস্তুতির একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন ছবির প্রতিটা চরিত্রই সুন্দর, একটা নতুন জার্নির শুরু। ইন্দিরা গান্ধী হয়ে ওঠার জন্য সঠিক চেহারা, মুখ পাওয়ার প্রস্তুতি শুরু হলো। যাতে অভিনেতাকে বিশ্বাসযোগ্য মনে হয়। তিনি আরও লেখেন, তবে তার মতো হয়ে উঠতে সময় তো লাগবে।

সিনেমাটি পরিচালনা করবেন সাঁই কবীর। ১৯৭৫ সালে হওয়া জরুরি অবস্থা ও অপারেশন ব্লু স্টারের উপর নির্মিত এই ছবি। তবে কোনোভাবেই এটা ইন্দিরা গান্ধীর বায়োপিক নয়।

এ প্রসঙ্গে কঙ্গনা জানান সিনেমার চিত্রনাট্যের ওপর কাজ চলছে। একেবারে শেষ পর্যায়ে চলেছে স্ক্রিপ্টের কাজ। এই প্রজন্মের ছেলেমেয়েদের বর্তমান ভারতের সামাজিক অর্থনৈতিক অবস্থান বুঝতে সাহায্য করবে এই সিনেমা।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *