ইসলাম ধর্মে যা খুঁজে পেলেন অভিনেত্রী সানা খান

বিনোদন
নিজস্ব প্রতিবেদক: ইসলাম ধর্মের জন্য এবার বলিউড ছাড়লেন ‘বিগ বস’র সাবেক প্রতিযোগী মডেল ও অভিনেত্রী সানা খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে গ্ল্যামার জগৎ ছাড়ার কথা ঘোষণা দেন সানা।

সানা খান একজন ভারতীয় অভিনেত্রী, মডেল, নৃত্যশিল্পী। তিনি প্রাথমিকভাবে মডেলিং এর মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে বিজ্ঞাপনচিত্র ও পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে মিডিয়াতে প্রবেশ করেন। এছাড়াও তিনি দক্ষিণ ভারতীয় ছবিতে, টিভি কর্মাশিয়াল ও টেলিভিশন রিয়েলিটি শোতে কাজ করেছেন। সানা প্রায় ৫টি ভাষায় ১৪টি চলচ্চিত্রে এবং ৫০টির মত বিজ্ঞাপনে কাজ করেছেন।

বৃহস্পতিবার রাতেই দীর্ঘ বার্তা দিয়ে ফেইসবুকে একটি পোস্ট করেন সানা। তিনি লিখেন, বহু বছর ধরে বিনোদন জগতে রয়েছেন। যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই তাঁর মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনও সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই তিনি নাকি বুঝেছেন জীবন-মৃত্যুর এই দোটানাই শুধু জীবনের উদ্দেশ্য নয়। জীবনে মানুষের জন্য অনেক কিছু করার আছে। তাই বলিউড ছেড়ে ধর্ম সাধনার পথ বেছে নিয়েছেন তিনি। আর অনুরোধ করেছেন কেউ যেন তাঁকে আর পুরনো পেশায় টেনে নিয়ে যাওয়ার চেষ্টা না করেন। কোনও কাজের জন্য না বলেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *