ইয়ারপুরবাসীকে নতুন রাস্তা উপহার দিলেন আবু তাহের

সারাবাংলা

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি
আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের জনপ্রিয় সফল মেম্বার আবু তাহের মৃধা সম্প্রতি তার এলাকায় জনসাধারণের চলাচলে সুবিধার্থে নতুন আরও ফ্ল্যাট সোলিং রাস্তার কাজ শেষে করেছেন।  বুধবার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আশুলিয়ার নরসিংহপুর জুতার ফ্যাক্টরী মোড় থেকে আব্দুল রব মিয়ার বাড়ি পর্যন্ত ফ্ল্যাট সোলিং রাস্তার কাজ শেষ করেন তিনি। এক সময় আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের অবহেলিত এই অঞ্চলটিতে সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাকা, সিসি কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিল না। জননেতা মেম্বার ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন।
সড়কের পাশের বাড়িওয়ালারা জানান, মেম্বার সাহেবের মাধ্যমে যেভাবে রাস্তার কাজ হচ্ছে, তাতে আমরা খুব খুশি। রাস্তাঘাট ভালো না থাকলে বাড়ির ভাড়া হয় না। ভাড়াটিয়ারা আসতে চায় না। আমাদের মেম্বার সাহেব অনেক ভালো লোক, তিনি রাস্তার ঘাটেরও অনেক উন্নয়ন করছে। আমরা আগামীতেও উনাকে চাই।
এ ব্যাপারে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার আবু তাহের মৃধা বলেন, যেহেতু জনগণের ভোটে আমি নির্বাচিত, জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়েছে। তাই তাদের সুখে-দুঃখে সব সময় তাদের সঙ্গে থাকার চেষ্টা করেছি। ইতোমধ্যে আমি এই ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছি। তিনি আরও বলেন, যেহেতু আমি সবার সুখে-দুঃখে সঙ্গে থাকার চেষ্টা করি সেহেতু আমি মনেকরি আগামীতেও এলাকাবাসী আমার ডাকে সারা দিবে। এলাকাবাসী যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *