ঈশ্বরগঞ্জে কর্মহীন মোটরযান শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

সারাবাংলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
করোনা পরিস্থিতিতে সরকার ঘোষিত চলমান বিধি-নিষেধে কর্মহীন হয়ে পড়েছেন মোটরযান শ্রমিকরা। এমতাবস্থায় তাদের কষ্ট লাঘবে স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মোটর শ্রমিকের মধ্যে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণের উদ্যোগ নিয়েছে ঈশ্বরগঞ্জ উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ খাদ্য উপহার বিতরণ কার্যক্রমের ভার্চুয়ালী উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য ফখরুল ইমাম। উদ্বোধন শেষে ১শত ৭০জন মোটর শ্রমিকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, প্রেসক্লাব সভাপতি নীলকন্ঠ আইচ মজুমদার। এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, লকডাউনে কাজ বন্ধ থাকায় মোটর শ্রমিকরা খুবই কষ্টের ভেতর দিয়ে দিন কাটাচ্ছেন। বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী ভালো করেই জানেন ও উপলব্ধিও করছেন। সেজন্য করোনা সংকটে বরাবরের মত এবারও তিনি বিভিন্নভাবে শ্রমিক ও নিম্ন আয়ের মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *