ঈশ্বরগঞ্জে নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

সারাবাংলা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারভেজ মোশাররফ (১৩) নামের এক স্কুল ছাত্রকে মুঠোফোনে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর ওই ছাত্রের লাশ ব্রহ্মপুত্র নদে ফেলে দেওয়া হয়। বাড়ী থেকে ডেকে নেওয়ার দুদিন পর গতকাল রোববার সকালে নদী থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত ছাত্র উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া গ্রামের মঞ্জুরুল হকের পুত্র। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। নিহতের পারিবারিক সূত্র জানায়, শুক্রবার রাত আটটার দিকে পারভেজের ফোনে একটি কল আসে। ফোনের ডাকে সে বাড়ী থেকে সাইকেল নিয়ে বেরিয়ে যায়। বেরিয়ে যাওয়ার পর সে আর বাড়ী ফিরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রোববার সকালে বাড়ীর অদূরে নদীতে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে তারা লাশ সনাক্ত করে। পরে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে নদী থেকে লাশ উদ্ধার করে।
ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান আকন্দ বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *