শুক্রবার ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

উন্নয়নের ধারা বজায় রেখেই এগিয়ে যাচ্ছেন ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য হারুন মন্ডল

নভেম্বর ৭, ২০২০

খোরশেদ আলম, আশুলিয়া থেকে:
আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জনগণের সেবা করার জন্য ইউপি সদস্য মো. হারুন মন্ডল। ওয়ার্ডবাসীকে নিয়েই এগিয়ে যাচ্ছেন সামনে ইউপি নির্বাচনে। পাশাপাশি রাজনৈতিক দিক দিয়েও অনেক সচ্ছল, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধরে সততা ও সাহসিকতার সহিত রাজনীতি করে চলেছেন তিনি। আজবধি তিনি কোনো অন্যায় অবিচারের সাথে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ নির্বাচিত এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। আগামী নির্বাচনে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছেন না এলাকাবাসী। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সেই মেধাবী ও পরিশ্রমী মানুষটি হলেন ধামসোনা ইউনিয়ন পরিষদ ৮নং ওয়ার্ডের সদস্য মো. হারুন মন্ডল।
রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারের আশুলিয়া থানাধীন ধামসোনা ইউনিয়ন পরিষদ ৮নং ওয়ার্ড। এক সময়ের অবহেলিত এই অঞ্চলটির সাধারণ মানুষের চলাচলের জন্য তেমন কোনো পাকা কিংবা আরসিসি ঢালাইয়ের রাস্তা ছিল না। ফলে চলাচলের সময় নানা ধরনের সমস্যার সম্মুখীন হতেন তারা। জনসাধারণের এই দুর্দশা আর দুরবস্থা দেখে ধামসোনা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের, পশ্চিম ডেন্ডাবরের, মন্ডল বাড়ির কৃতি সন্তান মো. হারুন মন্ডল জনগণের সেবা করার উদ্যেশে ইউপি নির্বাচনে অংশগ্রহণ করেন। জনসাধারণের এই জননেতা ইউপি সদস্য নির্বাচিত হয়ে ইতোমধ্যে এই ওয়ার্ডের রাস্তাঘাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের শতকারা ৮০ ভাগ সম্পন্ন করেছেন। পাল্টে দিয়েছেন এলাকার সামগ্রীক চিত্র। ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সাইফুল ইসলাম এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শুধু ৮নং ওয়ার্ড নয়, পুরো ধামসোনা ইউনিয়নের কাজ শেষ হবে আর দুইটা বছর যদি সময় পেতাম, ধামসোনা ইউনিয়নের সব কাজ সম্পন্ন শেষ করতে পারতাম। তারপর এই ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসেবে পরিচিত হতো।
করোনাকালীন পরিস্থিতির শুরু থেকে এখনও পর্যন্ত এই ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দেওয়াসহ বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে অংশ নেওয়ায় শ্রমিকসহ জন সাধারণের কাছেও বেশ জনপ্রিয়।
বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে ইউপি সদস্য হারুন মন্ডল।
ডেন্ডাবর পল্লী বিদ্যুৎ এলাকার এক ব্যাংক কর্মকর্তা বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী আমাদের ইউপি সদস্য মো. হারুন মন্ডল। তিনি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসাসহ সব ধরনের অপরাধ নির্মূল করতে ধামসোনা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান সাইফুল ইসলামের নেতৃত্বে ও পরামর্শ করে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাই আমরা আগামীতে তার বিকল্প প্রার্থী হিসেবে অন্য কাউকে দেখছি না।
বর্তমান সময়ের এই আলোচিত উদ্দমী নেতা হারুন মন্ডল বলেন, জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়েছে বলেও আমি নির্বাচিত হয়েছি। যেহেতু জনগণের ভোটে আমি নির্বাচিত তাই সুখে-দুঃখে সব সময় তাদের সঙ্গে থাকার চেষ্টা করেছি। আগামী ইউপি নির্বাচনে যদি এলাকাবাবী আমাকে নির্বাচিত করে তাহলে ইনশাল্লাহ এই ওয়ার্ডকে একটি সচ্ছ সুন্দর ও আধুনিক নগরীতে রূপান্তিত করবো। তিনি আরও বলেন, আমি এলাকাবাসীকে যেমন ভালোবাসি তেমনি তারাও আমাকে ভালোবাসে। তাই আমি মনে করি আগামীতেও এলাকাবাসী আমার ডাকে সারা দেবে। এলাকাবাসী যতদিন আমাকে সেবা করার সুযোগ দেবে, ততদিন আমি তাদের পাশে থেকে সেবা করবো ইনশাল্লাহ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on whatsapp
সর্বশেষ

পানিতে ডুবে শিশুর মৃত্যু

ঢাকা প্রতিদিন অনলাইন || বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে রাজধানীর বংশাল আলুবাজার এলাকায় পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে ইয়াসিন (৮)

Mon Tue Wed Thu Fri Sat Sun
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031