উলিপুরে পুল ভেঙে চলাচল বন্ধ

সারাবাংলা

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামের উলিপুর উপজেলাধীন ধামশ্রেণী ইউনিয়নের ভদ্রপাড়া নামক স্থানে সড়কের পুল ভেঙে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে ওই এলাকার মানুষের দুর্ভোগ চরম আকার ধারন করেছে। পুল ভেঙে চলাচল বন্ধের প্রায় তিন মাস অতিবাহিত হলেও সমস্যা সমাধানে কেউ এগিয়ে আসেনি।
জানা যায়, প্রায় ৩ মাস আগে ভারী বর্ষণের কারণে ইঁদুরের গর্ত দিয়ে জল ঢুকে ওই রিং কার্লভাট দেবে যায়। পরে জলের স্রোতে পুলটির আর অস্তিত্ব নেই। এরপর থেকে রিকসা, ভ্যানসহ সব বাহন চলাচল বন্ধ রয়েছে। পুলটি সংস্কার না করায় তিন গ্রামের মানুষের চলাচল করাই এখন দুর্ভোগের কারণ বলে জানিয়েছে এলাকাবাসী।
ওই স্থানে আমন ধানের ক্ষেত পরিচর্যাকারী কৃষক আঃ খালেক ক্ষোভ প্রকাশ করে বলেন, জনপ্রতিনিধিরা ভোটের সময় বড় বড় কথা বলে ভোট নিয়ে যান। কিন্তু তিন মাস ধরে হাজারো মানুষ চরম দুর্ভোগ পোহালেও তাদের টিকির সন্ধান মিলছে না। সমস্য সমাধানে এগিয়ে আসছে না কেউ।পরে আমি আমার নিজ উদ্যোগে বাঁশ দিয়ে কোন রকম ভাবে যাতায়াতের জন্য সাঁকো তৈরি করেছি। ধামশ্রেণী ইউপি চেয়ারম্যান রাকিবুল হাসান সরদারের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও মোবাইল ফোনের নম্বরটি বন্ধ পাওয়া গিয়েছে। এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী কে কে এম সাদেকুল আলম বলেন, সমস্যাটির বিষয়ে উপজেলা পরিষদ এবং প্রশাসন অবগত। তহবিল প্রাপ্তি সাপেক্ষে সমস্যার সমাধান করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *